1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজান পৌরসভায় ন্যায্যমূল্যে মাংস, ডিম ও দুধ বিক্রি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কৃষিক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রাম থেকে প্রথম নারী হিসেবে এআইপি সম্মাননা পাচ্ছেন সাহেলা আবেদীন চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু জমি জবর দখল ও শতাধিক গাছ কেটে নেওয়ার অভিযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত ! নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ ভুয়া নিয়োগ ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষা অফিসার সহ ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে দুদকের অভিযোগপত্র ! মীরসরাইয়ে ইউপি উপ-নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল নবীগঞ্জের ইনাতগঞ্জে কমিশনের মাধ্যমে প্রেসক্রিপশনে লেখা হয় ফুট সাম্পিমেন্ট ধর্মপাশায় ২১ হাজার ফলজ গাছের চারা বিতরণ ঈদগাঁওতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের তোড়জোড় শুরু

রাউজান পৌরসভায় ন্যায্যমূল্যে মাংস, ডিম ও দুধ বিক্রি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৫৯ বার

শাহাদাত হোসেন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

উচ্চ মানের AAA breitling replica uk আপনার জন্য অনলাইন বিক্রয়।

আমরা আমাদের গ্রাহকদের ভাল এবং দ্রুত গ্রাহক পরিষেবা এবং সেরা 1:1 নকল ওমেগা ঘড়ি প্রদান করি।

replicaclone.is বিক্রয় উচ্চ মানের 1:1 swiss প্রতিলিপি ঘড়ি ইউকে শপ, aaa fake watches uk for life.luxury ব্র্যান্ড সুযোগের সাথে প্রলুব্ধ হচ্ছে, দ্রুত বিতরণ!

আমাদের ওয়েবসাইট:rolexreplicauk.me থেকে সস্তায় প্রতিলিপি রোলেক্স ঘড়ি কিনুন

রাউজান পৌরসভার উদ্যোগে ন্যায্যমূল্যে গরু মাংস, ডিম ও দুধ বিক্রি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সূলভমুল্যে প্রাণিজ পুষ্টির সমাহার’ এই প্রতিপাদ্যকে সমানে রেখে রাউজান পৌর চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষে সূলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি এই কার্যক্রম ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী। রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দীন পারভেজ এর সভাপতিত্বে অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, কৃষি কর্মকর্তা মাসুম কবির, উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ জয়িতা বসু। অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। কর্মসূচির প্রথম দিনে পৌর সভার এক হাজার পরিবার ৬৫০ টাকায় ১ কেজি মাংস, ১০০ টাকায় ১২টি ডিম ও ৭৫ টাকায় ১ কেজি গরুর দুধ ক্রয় করেন। মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন,মাহে রমজান উপলক্ষে সরকার নির্ধারিত মূল্যে জনগণের মাঝে দুধ, ডিম ও মাংস বিক্রি কার্যক্রম শুরু করেছি। পুরো রমজান জুড়ে এই কার্যক্রম অব্যাহত থাকবে রাউজানে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম