1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাখাই উপজেলা মুড়াকরি ও নাসিরনগর ফান্দাউক গ্রামবাসীদের মাঝে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

লাখাই উপজেলা মুড়াকরি ও নাসিরনগর ফান্দাউক গ্রামবাসীদের মাঝে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ

নিজেস্ব প্রতিবেদক (ফান্দাউক,নাসিরনগর, বি-বাড়ীয়া)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১২৪ বার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার  ফান্দাউক গ্রামের পাশের হবিগঞ্জে জেলার লাখাই উপজেলার মুড়াকরি  গ্রামবাসীদের মাঝে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  সংঘর্ষ হয়।

  ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪ ইং সন্ধ্যায় তুচ্ছ  ঘটনা কে কেন্দ্র করে দুই  গ্রামবাসীদের মধ্য সংঘর্ষ হয়
এই ঘটনায়  সংশ্লিষ্ট থানা এলাকার থানার পুলিশ ঘটনা স্থলে এসে  লাঠিচার্জ ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে ও স্বাভাবিক পর্যায় নিয়ে আসেন।
স্থানীয় লোকজন  জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক এলাকায় বৈশাখী মেলা চলছিল। মেলা  উপলক্ষে আশেপাশের এলাকা থেকে লোকজন মেলায় আসেন এ সময়  মঙ্গলবার বিকেলে পাশের মুড়াকরি গ্রাম,  লাখাই উপজেলার হবিগঞ্জ জেলার  এক যুবকের সঙ্গে ফান্দাউকের গ্রাম,  নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়ার  এক যুবকের কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিক ভাবে উপস্থিত লোকজন  মীমাংসা করে দেন।  কিন্তু তারা সন্ধ্যায় দুই পক্ষের গ্রামের সীমানার একটি মাঠে শত শত লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরেন । সংঘর্ষের সময় উভয় পক্ষ থেকে  ব্যাপক ইট, পাটকেল নিক্ষেপ করা হয় এতে দুই গ্রামের  অন্তত ২০ জন লোক আহত হয়েছেন বলে জানাযায়।
এ বিষয়ে নাসিরনগর থানার ওসি মো. সোহাগ রানা জানান, দুই গ্রামের দুজনের মধ্যে তুচ্ছ ঘটনার কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয় তবে পুলিশ তাৎক্ষণিক ঘটনা স্থল   গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে। এই সময় পুলিশ  ২২ রাউন্ড রাবার বুলেট ছোঁড়া, লাঠিচার্জ  এবং এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

— (এএইচএম)

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম