1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সন্ত্রাসী ভূমিকায় ঢাকা মিরপুর "ল" কলেজের সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন! অবশেষে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের তোপের মুখে পিছু হটলেন! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

সন্ত্রাসী ভূমিকায় ঢাকা মিরপুর “ল” কলেজের সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন! অবশেষে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের তোপের মুখে পিছু হটলেন!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ১০৩ বার

মোঃ সাইফুল্লাহ (মিরপুর ঢাকা)

সন্ত্রাসী ভূমিকায় ঢাকা মিরপুর “ল” কলেজের সাবেক অধ্যক্ষ আলা উদ্দিন আহমেদ। অবশেষে শিক্ষক,কর্মকর্তা,কমর্চারী ও শিক্ষার্থীদের তোপের মুখে পিছু হটেছেন তিনি।

৩০ মে.২০২৪ বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে “ল” কলেজের নিয়মিত ক্লাস চলাকালিন অবস্থায় হঠাৎ করে কিছু বহিরাগত ও পুলিশকে ভুল বুঝিয়ে কলেজে এসে তালা ভাঙতে উদ্যত হয়। বিষয়টি ছাত্র – ছাত্রীদের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়লে তাৎক্ষণিকভাবে তারা প্রতিরোধ দূর্গ গড়ে তোলে। তাদের প্রতিরোধে অবশেষে পালিয়ে যেতে বাধ্য হয় অবৈধ ক্ষমতালোভী সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ। কলেজ কর্তৃপক্ষ দ্রুত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভি.সি, কন্ট্রোলার ইন্সপেক্টর এবং আইন শঙ্খলাবাহিনীর ঊর্ধতন কর্তৃপক্ষকে মোবাইলে অবহিত করলে তারা দ্রুত কলেজ ক্যাম্পাসে ছুটে আসেন,সেই সাথে পল্লবী থানা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এবং কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সহ স্থানীয় নেত্রীবৃন্দও, দ্রুত কতৃপক্ষের সাথে মত বিনিময় করেন এবং সাবেক অধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ কে গ্রেফতারের জোরদাবি জানান। উল্লেখ্য যে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গত ০৯.০৫.২০২৪ ইং তারিখে তাকে দায়িত্ব থেকে অব্যহতির আদেশ দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি কলেজের প্রচুর নগদ অর্থ, গাড়ি এবং কলেজের রেজুলেশন বই সহ গুরুত্বপূর্ণ ফাইল তার বাসায় অবৈধ ভাবে নিজ দখলে রেখেছে দিয়েছেন বলে জানা গেছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম