1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চন্দনাইশ কাঞ্চননগর চা বাগান এলাকা থেকে ৫ কৃষককে অপহরণ করেছে পাহাড়ি সন্ত্রাসীরা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব ভারত এদেশের গার্মেন্টস শিল্প ধ্বংস করতে চায় : অধ্যাপক হারুনুর রশিদ খান বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের সমাপ্তি ! ফ্যাসীবাদী হাসিনা সরকারের আমলে দেশে কোন নির্বাচন হয়নি- মাগুরায় রুকন সম্মেলনে রফিকুল ইসলাম খান বাংলাভাষা ভারতে ধ্রুপদী স্বীকৃত,  বাংলাদেশেও স্বীকৃতি চাই পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

চন্দনাইশ কাঞ্চননগর চা বাগান এলাকা থেকে ৫ কৃষককে অপহরণ করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৫৬ বার

এস.এম.জাকির,

চন্দনাইশ,(চট্টগ্রাম)

চন্দনাইশের কাঞ্চননগর পাহাড়ি এলাকা থেকে ৫ কৃষককে অপহরণ করে নিয়েছে পাহাড়ি সন্ত্রাসীরা। পরে মুক্তিপণ নিয়ে ছেড়ে দিয়েছেন বলে জানা যায়।

গতকাল ৬ জুন সকালে কাঞ্চননগর পাহাড়ি এলাকায় চাষাবাদ ও গরু লালন-পালনের জন্য নিয়ে যাওয়া ৫ কৃষককে অপহরণ করে নিয়ে গেছে ৭ জনের একটি পাহাড়ি সন্ত্রাসী দল। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাফ পেন্ট ও গেঞ্জি পড়া ৭ জনের পাহাড়ি সন্ত্রাসীদের মধ্যে ৬ জনের হাতে দেশীয় অস্ত্র ১ জনের হাতে ছুরি ছিল। পাহাড়ি সন্ত্রাসীরা  কাঞ্চননগর এলাকার হাঁছি মিয়ার ছেলে নাজিম উদ্দীন (৫০), বদিউল আলমের ছেলে আবদুল মালেক (৬২), কামাল উদ্দীনের ছেলে রাজা মিয়া (৩০), সন্তোষ বিশ্বাস (২২), ইদ্রিসের ছেলে মো. হাছান (৩৫)কে মিনজিরি মূখ থেকে অস্ত্রের মূখে জিম্মি করে নিয়ে যায়। পরে লক্ষাধিক টাকা মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম