1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ২০০০ ব্যাচের বন্ধুদের পূনর্মিলনী অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব ভারত এদেশের গার্মেন্টস শিল্প ধ্বংস করতে চায় : অধ্যাপক হারুনুর রশিদ খান বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের সমাপ্তি ! ফ্যাসীবাদী হাসিনা সরকারের আমলে দেশে কোন নির্বাচন হয়নি- মাগুরায় রুকন সম্মেলনে রফিকুল ইসলাম খান বাংলাভাষা ভারতে ধ্রুপদী স্বীকৃত,  বাংলাদেশেও স্বীকৃতি চাই পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ২০০০ ব্যাচের বন্ধুদের পূনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৪৮ বার

মো: জুয়েল রানা

তিতাস প্রতিনিধি:

‘বন্ধু মানে বন্ধ আকাশ খুলে দেবার তাড়া, বন্ধু মানে মুখরিত গ্রহান্তরের পাড়া। বন্ধুত্ব এমনই এক পরশপাথর যা কখনো পুরাতন হয়না । এমনই চিত্র দেখা গেল কুমিল্লা তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ২০০০ ব্যাচের বন্ধুদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে।

বৃহস্পতিবার (২০ জুন) বন্ধুত্বের টানে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রানের বিদ্যাপীঠে মিলিত হোন বন্ধুরা।

স্কুলে ঢুকে প্রথমেই তারা আবেগাপ্লুত হয়ে পড়েন। এরপর সেই সময় কে কোন স্যারের কাছ থেকে বকা খেয়েছেন, বিদ্যালয়ে কে কাকে কী নামে ডাকতো,  কী কী দুষ্টুমিতে সময় গড়িয়ে যেত, কিভাবে ঝগড়া করে রাতের ঘুম হারাম হয়ে যেতো সব বিষয়ে কে কার আগে বলবে সেই প্রতিযোগিতা চলছিল। এতে প্রায় ৪০জন বন্ধু-বান্ধবী অংশ নেন। অনুষ্ঠানের শুরুতে অত্র বিদ্যালয়ের সাবেক প্রয়াত শিক্ষক ও বন্ধুদের জন্য দোয়া করেন রঘুনাথপুর মাদ্রাসার পীর সাহেব মাওলানা হাবিবুর রহমান, পরে পরিচয় পর্ব, আলোচনা, শিক্ষক ও অতিথিকে উপহার দেওয়া ও মধ্যাহ্নভোজ।

আয়োজনের স্বার্বিক তত্বাবধানে ছিলেন, মো: হাসান মোল্লা, রিপন হাসান নিপু, দুলাল আরাফাত ও জিয়াউল হক প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী, সহকারী শিক্ষক আব্দুল হাই মোল্লা, সাবেক শিক্ষক আব্দুল বাতেন ভূঁইয়া, কবির আহমেদ ও সমাজ সেবক আবুল বাতেন সরকার রেনুসহ ২০০০ ব্যাচের বন্ধুগন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম