1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
নবীগঞ্জে ভুমি সেবা সপ্তাহ পালন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন ঠাকুরগাঁওয়ে ছাগল পালন করে স্বাবলম্বী- রবীন চন্দ্র শর্মা, মায়ের কাছে চিঠি লিখে স্ত্রীকে হত্যার পর সহকর্মীকে জানান স্বামী মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে প্রেসক্লাবের শুভেচ্ছা খাবার বিতরণের মধ্য দিয়ে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকী পালন হালদা নদীতে ভেসে উঠল ১০ কেজি ওজনের মৃত রুই মাছ ও ৮৮ কেজি ডলফিন মাগুরায় দ্বারিয়াপুর দরবার শরীফে ইছালে সওয়াব ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত  দক্ষিণ রাউজানে শিশু বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক ঠাকুরগাঁও জেলা মাদকের ঘাঁটি পুলিশ মাদক প্রবেশ ঠেকাতে সর্বোচ্চ চেষ্টা করছেন নকলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নবীগঞ্জে ভুমি সেবা সপ্তাহ পালন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৩১ বার

হাবিবুর রহমান চৌধুরী শামীম,নবীগঞ্জ(হবিগঞ্জ)

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা আনতে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে ৮ জুন শনিবারে সকাল থেকে শুরু হয়েছে ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪। নবীগঞ্জে ৮ জুন থেকে আগামী ১৪ জুন পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ উদযাপন করা হবে। নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ারের সভাপতিত্বে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার অনুপম দাশ অনুপ। এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদ,সাধারন সম্পাদক সেলিম তালুকদার,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হক মনি, উপজেলার পজীব কমকর্তা শাকিল আহমেদ,পিআইও,ভমি অফিসের প্রধান সহকারী আশফাক উদজ্জামান চৌধুরী, সাংবাদিক সাগর আহমেদ প্রমুখ। এতে প্রতিটি ইউনিয়নের ভুমি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ভূমি সেবা খাতে চলতি বছরে যেসব অনলাইন সেবা যুক্ত হয়েছে সেগুলোকে, জনগণের মাঝে ব্যাপক পরিচিত করানোর লক্ষ্যে এবারের ভূমি সেবা সপ্তাহ উৎসবমুখর পরিবেশে উদযাপিত হবে। ভূমি ব্যবস্থাপনায় জনগণের হয়রানি বন্ধ করতে এবং এই সংক্রান্ত সেবা সহজলভ্য করতে ইতোমধ্যে সরকার ভূমি সেবাকে জনগণের দ্বোরগোড়ায় নিয়ে যেতে নানা কার্যক্রম গ্রহণ করেছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে ঘরে বসেই যেন সাধারণ মানুষ নিজের ভূমি সুরক্ষাসহ অন্যান্য কার্যক্রম সম্পন্ন করতে পারে, সেজন্য এক ঠিকানায় সকল ভূমি সেবা নিয়ে আসার জন্য স্থাপন করা হয়েছে land.gov.bd ভূমি সেবা প্ল্যাটফর্ম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম