1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বামী প্রথম স্ত্রী'র সাথে রাত যাপনে দ্বিতীয় স্ত্রী আত্মা-হত্যা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের লোডশেডিং এর হাত থেকে মুক্তির দাবীতে মানববন্ধন চাকুরী না করায় প্রতিষ্ঠান মালিকের নানা ষড়যন্ত্র, প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন ঠাকুরগাঁওয়ে অল্প বৃষ্টিতেই বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে পুকুরের মতো পানি থাকায় শিক্ষার্থীদের আসা-যাওয়া ভোগান্তির শিকার হচ্ছেন চাকুরী না করায় প্রতিষ্ঠান মালিকের নানা ষড়যন্ত্র, প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদ এর ৮৫তম জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ঈদগাঁও-ইসলামাবাদ স্টেশনে ট্রেন থামানোর পদক্ষেপ নিতে আইনী নোটিশ ঠাকুরগাঁওয়ে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক ৩৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ১ জন গ্রেফতার হালদায় আরও একটি কাতলা মা মাছ মরেছে প্রশ্ন?আর কয়টি মা মাছ মরলে সংশ্লিষ্ট প্রশাসনের ঘুম ভাঙবে মাগুরায় শিশু শ্লীলতাহানির মিথ্যা অভিযোগে মারপিট, চরম নিরাপত্তাহীনতায় তার পরিবার!

স্বামী প্রথম স্ত্রী’র সাথে রাত যাপনে দ্বিতীয় স্ত্রী আত্মা-হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৫ বার

মোঃ ওসমান গনি (ইলি) কক্সবাজারঃ

কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়ায় অন্তঃসত্ত্বা এক নারী জয়নাব কাশেম জেসি ফ্যানের সঙ্গে গলায় ফাঁশ লাগিয়ে আত্মা হত্যা করেছেন।

প্রথম স্ত্রীর সাথে রাত যাপন করায় স্বামীর সঙ্গে অভিমান করে দ্বিতীয় স্ত্রী গলায় ফাঁসি লাগিয়ে আত্মহত্যা করেছে বলে স্বামী ও এলাকাবাসীর এমনটায় জানিয়েছেন।

শুক্রবার (২৮ জুন) দুপুরের দিকে নিজ ঘর থেকে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। কক্সবাজার বাজার মডেল থানার পুলিশ এ তথ্য নিশ্চিত করে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, প্রথম স্ত্রী’র সঙ্গে রাত যাপনকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে স্বামী স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল।।

স্বামী মেহেদী হাসান বলেন প্রথম স্ত্রী থাকার সত্ত্বেও তিন বছর আগে দ্বিতীয় স্ত্রীকে বিয়ে করেন।

শুক্রবার দুপুরের দিকে সবার অগোচরে তিনি নিজ বাড়ির শয়ন কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করেন বলে জানান স্বামী মেহেদী। কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ রকি বুজ্জামান বলেন, স্বামীর সাথে অভিমান করে আত্মা হত্যা করেছেন। জিজ্ঞেসাবাদের জন্য স্বামীকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম