1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে বাল্য বিবাহ নিরোধে উদ্বুদ্ধকরণ বিষয়ক কর্মশালা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব ভারত এদেশের গার্মেন্টস শিল্প ধ্বংস করতে চায় : অধ্যাপক হারুনুর রশিদ খান বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের সমাপ্তি ! ফ্যাসীবাদী হাসিনা সরকারের আমলে দেশে কোন নির্বাচন হয়নি- মাগুরায় রুকন সম্মেলনে রফিকুল ইসলাম খান বাংলাভাষা ভারতে ধ্রুপদী স্বীকৃত,  বাংলাদেশেও স্বীকৃতি চাই পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নোয়াখালীতে বাল্য বিবাহ নিরোধে উদ্বুদ্ধকরণ বিষয়ক কর্মশালা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৫৪ বার

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী জেলার নিকাহ রেজিস্ট্রার ও হিন্দু বিবাহ নিবন্ধকগণের “শৃঙ্খলা, দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা জোরদারকরণ এবং বাল্য বিবাহ নিরোধে উদ্বুদ্ধকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে জেলা শহরের একটি বেসরকারী কনভেনশন হলে জেলা রেজিস্ট্রার অনুষ্ঠানের সভাপতি ও কোর্স পরিচালক মোঃ আনোয়ারুল হক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুখ্য রিসোর্স পার্সন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিসোর্স পার্সন পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) মো ইব্রাহিম, উপজেলা সহকারী ভূমি কমিশনার শাহ নেওয়াজ তানভীর ও কোর্স সমন্বয়ক ও রিসোর্স পার্সন স্বদেশ চন্দ্র চন্দ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, কোর্ট আঙ্গিনায় নোটারী পাবলিক করে কম বয়সকে বাড়িয়ে বেশি করে বিবাহ রেজিস্টি করা হয়। এটা বেআইনী। নোটারী করে বিবাহ পড়ানো সম্পূর্ণ বেআইনী।

জেলা রেজিস্টার আনোয়ারুল হক চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সুখী, সমৃদ্ধ ও উন্নত দেশ গঠনে নিকাহ রেজিস্টারগনকে দক্ষ হিসেবে গড়ে তোলার জন্য আজকের এ কর্মশালা। বাল্য বিবাহ সমাজের জন্য ক্ষতিকর । বাল্য বিবাহ রোধে সবাইকে কঠোর অবস্থানে থাকার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম