1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাবেক  মেজর জেনারেল (অবঃ) আব্দুর রশীদ জাতীয়  নিরাপত্তা বিশ্লেষকের  ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে প্রেসক্লাবের আহবায়ক সিরাজুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুবি স্পোর্টস ক্লাবের নেতৃত্ত্বে কাউসার-রাসেল চৌদ্দগ্রামে প্রেসক্লাবের আহবায়ক সিরাজুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল রাঙ্গাবালীতে সিনিয়র সহকারী জজ আদালত অপসারণের প্রতিবাদে মানববন্ধন মাগুরায় বৈষম্যের শিকার অনার্স-মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন!  চৌদ্দগ্রামে যুব অধিকার পরিষদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত শ্রীপুর ব্যাংক থেকে এতিমের তহবিলের ৯ লাখ টাকা তুলে ঘা ঢাকা দিয়েছে সমাজসেবা কর্মচারী! লাকসামে অভিযানে ৯৫ হাজার টাকা জরিমানা ভরাটকৃত বালু জব্দ ও নিলামে বিক্রি নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত-১ 

সাবেক  মেজর জেনারেল (অবঃ) আব্দুর রশীদ জাতীয়  নিরাপত্তা বিশ্লেষকের  ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৭৩ বার

ডিজিটাল নিউজ ডেক্সঃ

জাতীয় নিরাপত্তা বিশ্লেষক এবং  অরুনিমা রিসোর্ট গলফ ক্লাব কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) আব্দুর রশীদ “৭০”  অসুস্থ অবস্থায় ঢাকা সেনানিবাসের সিএমএইচয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন  (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।
গত ১৪ জুন  শুক্রবার ভোর সাড়ে ৫টায় তিনি মারা যান।  মেজর জেনারেল (অব.) আব্দুর রশীদ  মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।
বাদ জুমা’  নামাজের পর মিরপুর ডিওএইচএস কেন্দ্রীয় মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে  আর্মি কবরস্থানে যথাযথ সন্মানের সাথে তাঁর  দাফন সম্পুর্ন হয়
পরিবারের সূত্র জানা যায়চ, গত  ২ মাস  তিনি খুব অসুস্থ অবস্থায় ঢাকা  সিএমএইচে চিকিৎসাধীন থাকেন ।
এদিকে  তাকে  উন্নত  চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছিল।  সিঙ্গাপুর হতে দেশে ফেরার পর সাবেক  মেজর জেনারেল (অব.) আব্দুর রশীদের  স্বাস্থ্যের ক্রমশই  অবনতি ঘটে, তাকে ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম