1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও ইসলামপুর চিংড়ি ঘের থেকে ৬০ বছরের বৃদ্ধার লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব

ঈদগাঁও ইসলামপুর চিংড়ি ঘের থেকে ৬০ বছরের বৃদ্ধার লাশ উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৪১ বার

মোঃ ওসমান গনি( ইলি) কক্সবাজারঃ

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর চিংড়ি ঘের থেকে নাছির উদ্দীন (৬০) নামে এক বৃদ্ধার ব্যাক্তিট লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) সন্ধ্যার সময় খান বীচ নামক এলাকায় তিন রাস্তার মাথাস্থ চিংড়ি ঘের এলাকা দিয়ে চলাচলের সময় লাশটি পথচারীদের চোখে পড়ে। এ সংবাদ ঈদগাঁও থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শুভ চাকমা বলেন চিংড়ি ঘের থেকে নাছির উদ্দীন এর লাশ উদ্ধার করা হয়েছে। তার বাড়ী রামু উপজেলার গর্জনিয়া এলাকায়। স্থায়ীভাবে জানা গেছে সে মৃগী রোগী ছিলেন। যার কারণে পানিতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, সাবেক মেম্বার সৈয়দ নূরের বাড়িতে দীর্ঘ বছর ধরে কাজ করে আসচ্ছেন। পরিবারের দাবির প্রেক্ষিতে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে স্বজনদের কাছে লাশটি হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম