1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কৃষিক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রাম থেকে প্রথম নারী হিসেবে এআইপি সম্মাননা পাচ্ছেন সাহেলা আবেদীন চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু জমি জবর দখল ও শতাধিক গাছ কেটে নেওয়ার অভিযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত ! নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ ভুয়া নিয়োগ ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষা অফিসার সহ ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে দুদকের অভিযোগপত্র ! মীরসরাইয়ে ইউপি উপ-নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল নবীগঞ্জের ইনাতগঞ্জে কমিশনের মাধ্যমে প্রেসক্রিপশনে লেখা হয় ফুট সাম্পিমেন্ট ধর্মপাশায় ২১ হাজার ফলজ গাছের চারা বিতরণ ঈদগাঁওতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের তোড়জোড় শুরু

ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ

সেলিম উদ্দীন, ঈদগাঁও 
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১৫ বার

ঈদগাঁও প্রতিনিধি

কক্সবাজারের ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চাকমা’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

গতকাল সোমবার বিকালে ঈদগাঁও উপজেলা প্রেসক্লাব’র নবনির্বাচিত সভাপতি সেলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আল নোমান’র নেতৃত্বে ক্লাবের সদস্যরা ঈদগাঁও উপজেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে নির্বাহী কর্মকর্তা সুবল চাকমাকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব’র সাবেক সভাপতি গিয়াস উদ্দিন, অর্থ সম্পাদক নুরুল আমিন হেলালী, সাংগঠনিক সম্পাদক এইচএন আলম,প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোছাইন সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নবনির্বাচিত প্রেসক্লাব নেতৃবৃন্দকেও অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম