1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৩৯ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি৷

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় শাহীন আলম মজুমদার নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত শাহীন মজুমদার উপজেলার শ্রীপুর ইউনিয়নের বগৈড় গ্রামের মরহুম মাস্টার ফজলুর রহমান মজুমদারের তৃতীয় ছেলে। তথ্যটি নিশ্চিত করেন শ্রীপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার শাহ আলম। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল ৪টায় কুমিল্লার লাকসাম রোড এলাকার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সামনে।

নিহতের ভাই সাইফুল ইসলাম মজুমদার জানান, আমার ভাই শাহীন আলম মজুমদান তার এক বন্ধুকে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ভুশ্চি হয়ে কুমিল্লা শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে কুমিল্লার লাকসাম রোড এলাকার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সামনে অজ্ঞাতনামা একটি গাড়ী পেছন থেকে মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে শাহীন মজুমদার গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে কুমিল্লা (কুচাইতলী) মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। শাহীন আলম মজুমদারের মৃত্যুতে তার বৃদ্ধা মা সহ পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনদের গগণবিদারী চিৎকারে যেন আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম