1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে সংবর্ধনা প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কৃষিক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রাম থেকে প্রথম নারী হিসেবে এআইপি সম্মাননা পাচ্ছেন সাহেলা আবেদীন চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু জমি জবর দখল ও শতাধিক গাছ কেটে নেওয়ার অভিযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত ! নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ ভুয়া নিয়োগ ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষা অফিসার সহ ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে দুদকের অভিযোগপত্র ! মীরসরাইয়ে ইউপি উপ-নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল নবীগঞ্জের ইনাতগঞ্জে কমিশনের মাধ্যমে প্রেসক্রিপশনে লেখা হয় ফুট সাম্পিমেন্ট ধর্মপাশায় ২১ হাজার ফলজ গাছের চারা বিতরণ ঈদগাঁওতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের তোড়জোড় শুরু

মাগুরায় শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে সংবর্ধনা প্রদান

মোঃ সাইফুল্লাহ মাগুরা।
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ২০ বার

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজনকে মঙ্গলবার দুপুরে শ্রীপুর কবি কাজী কাদের নওয়াজ স্মৃতি পাঠাগার ফাউন্ডেশন ও সাহিত্য পরিষদ এবং শ্রীপুর উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর কবি কাদের নওয়াজ স্মৃতি পাঠাগার ও সাহিত্য পরিষদের সভাপতি মোঃ রেজাউল ইসলাম, শ্রীপুর কবি কাজী কাদের নওয়াজ স্মৃতি পাঠাগার ফাউন্ডেশন ও সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক ও শ্রীপুর প্রতিবন্ধী কল্যাণ সংস্থা সভাপতি শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবি মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কাজী আফতাব হোসেন, কিশোর কুমার মধু, রাফেজা বেগম, মোছা: মীরান্নাহার, কবি কুমকুম, মায়া ভৌমিক, হাফিজুর রহমান বাবুসহ আরো  অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম