1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সকল রাজনৈতিক দল এবং সংগঠনের প্রতি ও জাতীয় ঐক্যের আহ্বান বিএনপির। - মীর্জা ফখরুল ইসলাম আলমগীর - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

সকল রাজনৈতিক দল এবং সংগঠনের প্রতি ও জাতীয় ঐক্যের আহ্বান বিএনপির। — মীর্জা ফখরুল ইসলাম আলমগীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুলাই, ২০২৪
  • ৫৯ বার

” প্রেস বিজ্ঞপ্তি “

এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংलाদশ জাতীয়তবাদী দল (বিএনপির) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত  ২৬ জুলাই শুক্রুবার ২০২৪ এক চিঠিতে  বলেন।

ন্যূনতম একদফা, অবৈধ, ফ্যাসিষ্ট, খুনি হাসিনা সরকারের পতনের দাবীতে সকল গণতান্ত্রীক  রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন  ও শক্তিকে  ঐক্যবদ্ধ হওয়ার জন্য “জাতীয় ঐক্যবদ্ধ হাওয়ার জন্য জাতীয় ঐক্যকের আহ্বান বিএনপি’র

জাতির এই ক্রান্তিলগ্নে জাতীয় বৃহত্তর স্বার্থে, লুণ্ঠিত   গনতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার, অধিকারহীন জনগনের ও জাতির মুক্তির  লক্ষ্য  আমরা উপরোক্ত ন্যুনতম একদফার ভিত্তিতে এবং দাবীতে দেশের সকল গনতান্তিক  রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ব্যক্তি ও শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে একটি “জাতীয় ঐক্য” গঠনের আহ্বান জানাচ্ছি।

আমরা বিএনপি’র নেতৃত্বে  যুগপৎ আন্দোলনে সকল শরীকদল ও জোট, বাম-ডান সকল রাজনৈতিক দল, বাংলাদেশ জামায়াতে ইসলামী সহ অন্যান্য ধর্মভিত্তিক ও সকল ইসলামী রাজনৈতিক দল এবং সংগঠনের প্রতি ও জাতীয় ঐক্যের  আহ্বান জানাচ্ছি।

সময় ও যোগাযোগের প্রতিবন্ধকতার কারনে বিবৃতির মাধ্যমে সম্মতি প্রদান করা যেতে পারে।

শীঘ্রই সম্মতিপ্রাপ্ত সকলের স্বাক্ষরে যৌথ বিবৃতি প্রদান করা হবে।

জাতীয় ঐক্যের এই ঐতিহাসিক ঘোষণা ও দলিল দেশ ও জাতির মুক্তি ত্বরান্বিত করবে। ইনশাআল্লাহ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম