1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে বিএনপির উদ্যোগে সম্প্রীতি সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কোন মাদক কারবারি ও সন্ত্রাসীদের স্থান নেই ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন

কক্সবাজারে বিএনপির উদ্যোগে সম্প্রীতি সমাবেশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ৪১ বার

মোঃ ওসমান গনি (ইলি) কক্সবাজারঃ

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে মুক্তিযোদ্ধা মাঠে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় মৎস্য বিষয়ক সম্পাদক সাবেক এমপি লুৎফর রহমান কাজল।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেছেন, স্বৈরাচারী হাসিনার দৃষ্টান্তমুলক শাস্তি হলেই দেশ কলঙ্কমুক্ত হবে। ১৬ বছর ধরে বিরোধী মতকে দমন করে দেশ যারা লুটপাট করেছে তাদের সবার বিচারের মুখোমুখি করতে হবে।

আরও পড়ুন: আন্দোলনের মুখে সরতে হলো নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসির

তিনি বলেন, ‘কক্সবাজার একটি অনন্য সম্প্রীতির স্থান। সম্প্রীতি নষ্ট হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। আওয়ামী লীগের আমলে রামুতে বৌদ্ধমন্দির ভাঙার ঘটনা ছিল পরিকল্পিত।’

সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম আরা স্বপ্না, রফিকুল ইসলাম, আব্দুল মাবুদ, কাউন্সিলর রাজবিহারী দাশ ও উদয় শঙ্কর পাল মিঠু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম