1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নতুন নেতৃত্ব ভিক্টোরিয়া কলেজ রোভার স্কাউট - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

নতুন নেতৃত্ব ভিক্টোরিয়া কলেজ রোভার স্কাউট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৪৫ বার

কলেজ প্রতিনিধি।।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের ৪১ তম সিনিয়র রোভার মেট হিসেবে নাজমুস সাকিব বিন মোস্তফা আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করেন। এসময় নবনির্বাচিত সিনিয়র রোভার মেট নাজমুস সাকিব বিন মোস্তফাকে ফুল দিয়ে বরণ করে নেন বাংলাদেশ স্কাউটস কুমিল্লা জেলা রোভারের সহকারি কমিশনার (সংগঠন) ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক  জনাব গোলাম জিলানী ও  সহকারি রোভার স্কাউট লিডার জনাব মু. খালেদ সাইফুল্লাহ ।

নাজমুস সাকিব বিন মোস্তফা কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ২০১৮-১৯ সেশনের গণিত বিভাগের শিক্ষার্থী।

উল্লেখ্য গত ২১ ফেব্রুয়ারি, ২০২৪ এ অনুষ্ঠিত মাসিক কাউন্সিল সভায় সকলের কাউন্সিলরদের সম্মতিক্রমে রোভার মেট নাজমুস সাকিব বিন মোস্তফা কে ৪১তম সিনিয়র রোভার মেট হিসেবে নির্বাচিত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম