1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি নেত্রী রুমিন ফারহানা বাসায় হামলা ও ভাঙচুর - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

বিএনপি নেত্রী রুমিন ফারহানা বাসায় হামলা ও ভাঙচুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ৪৯ বার

আল হাসান মোবারক

শ্যামল বাংলা

আজ ৪ অক্টোবর রবিবার, শনিবার দিবাগত-মধ্য রাতে কতিপয় অজ্ঞাতনামা যুবকের বিএনপি নেত্রী রুমিন ফারহানার বাসায় হামাল কারে এতে কেন হতাহতের খবর পাওয়া যায় নাই, তবে বাসায় জালানা ও গেটের বাল্ব গুলো ভেঙ্গে যায়।

এ ঘটনায় রুমিন ফারহানা জানান এ এধরনের হামালা কিছুদিন ধরে হচ্ছে তারা আসেন অকথ্য গালাগালি যা ছাপার অযোগ্য, চিৎকার করে বলেন।

আজকে তারা বাড়ীর গেটে ধরে ঝাকাঝাকি করেন মানে হচ্ছিল দরজা ভেঙ্গে ফেলবেন, একজন মেয়ে ছাপর অযোগ্য ভাষায় গালাগালি কারেন, ঢিলা ছুরেন মারেন সি সি ক্যামেরা ভাঙ্গে,এবং বাসায় জালানা ও গেটের বাল্ব গুলো ভেঙ্গে দিয়ে যায়।
উচ্চ স্বরে বলেন রুমিন তুই নিচে নেমে আয় তোর সাথে কি করি দেখ!

আমি প্রচন্ড ভয় পাই তাই রুমের লাইট বন্ধ করে দিয়ে ঘর অন্ধকার করে ফেলি যাতে ভিতরে কিছু না দেখা যায়। দেখেন আমি আমার ৮৬ বছরের বৃদ্ধ মা কে নিয়ে থাকি আনেক নেতা কে দেখেছি বাসায় ছেরে অন্যত্র থাকেন আমি কখনো থাকি নাই এবং কখনো থাকবে না আমি আমার বাবাকেও বাড়ী বাহির থাকতে দেখি নাই। যারা আমার বাড়ীতে হামলা করেছে তারা আওয়ামী লীগের যুবলীগের বা তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীকে, রাজনৈতিক নেতা বা কর্মী বলতে পারিনা রাজনৈতিক কার্মীদের আচরণে এ ধরনের গুণাবলী থাকতে পারেনা আমি এদের কে বলবো গুন্ডা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম