1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বন্যা দূর্গত পাঁচ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন: সাবেক এমপি কাজল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কোন মাদক কারবারি ও সন্ত্রাসীদের স্থান নেই ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন

বন্যা দূর্গত পাঁচ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন: সাবেক এমপি কাজল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ১৯ বার

বন্যা দূর্গত পাঁচ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন কক্সবাজার সদর রামু ও ঈদগাঁও আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক জননেতা আলহাজ্ব লুৎফুর রহমান কাজল।২৫ আগষ্ট রবিবার সকাল ১১ টায় রামু উপজেলা দক্ষিণ মিঠাছড়ী ইউনিয়নের কাড়ির মাথা নতুন বাজার বন্যা প্লাবিত ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এই সহযোগিতা করেন। এসময় সাবেক সদস্য বলেন ১৫-১৭ বছর ধরে বিএনপি ক্ষমতার বাইরে ছিলো এর পরেও গরীব অসহায় মানুষের সহযোগিতা করে আসছেন। আজ পর্যন্ত বন্যা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে বিএনপি ছাড়া অন্য কোন দল বা সংস্থা ও সংগঠন ত্রাণ দিয়ে সহযোগিতা করেননি।

বিএনপির চেয়ারপার্সন আগামী রাষ্ট্র নায়ক তারেক রহমান এর নির্দশে আমরা জনগণের পাশে আছি থাকবো। এসময় উপস্থিত ছিলেন রামু উপজেলা বিএনপির সভাপতি মোক্তার আহমদ, সহ সভাপতি সাইফুল আলম, যুগ্ম সম্পাদক শেখ আবদুল্লাহ, কোষাধ্যক্ষ ফরিদুল আলম, জেলা যুবদলের সহ-সভাপতি জাবেদ ইকবাল, যুবদলের আহবায়ক রবিউল হাসান পারভেজ, সদস্য সচিব আবদুল্লাহ ভুট্টোসহ ইউনিয়ন বিএনপি, যুবদল ছাত্রদল ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মোঃ ওসমান গনি ইলি
কক্সবাজার

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম