1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা শ্রীপুরের সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে নানান দূর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ! - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

মাগুরা শ্রীপুরের সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে নানান দূর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ২৩ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরার শ্রীপুরে সাব-রেজিষ্ট্রার অফিসের সাব- রেজিষ্ট্রার আইরিন রহমান সনি’র বিরুদ্ধে নানান দূর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে। এ বিষয়ে বৃহস্পতিবার শ্রীপুর উপজেলার নির্বাচিত ৮ ইউনিয়নের চেয়ারম্যানণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ মহা পরিদর্শক, নিবন্ধন, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এছাড়া চেয়ারম্যানগণ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়, মাগুরা জেলা প্রশাসক, মাগুরা জেলা রেজিষ্ট্রার, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, শ্রীপুর সাব-রেজিষ্ট্রার, মাগুরা প্রেসক্লাব ও শ্রীপুর প্রেসক্লাব অনুলিপি প্রেরণ করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, শ্রীপুর সাব-রেজিষ্ট্রার অফিসের সাব-রেজিষ্ট্রার আইরিন রহমান সনি দীর্ঘদিন যাবত স্বেচ্ছাচারিতা, দলিল লেখকদের সাথে অসদাচরণ, জমি ক্রেতা ও বিক্রেতাদের সাথে খারাপ আচরণ ও হয়রানি মূলক কাজ করে আসছেন। এ বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ তার সাথে কথা বলার চেষ্টা করলে তিনি চেয়ারম্যানদের সাথে অসদাচরণ করেন। তাঁর এহেন ব্যবহারে তাঁরা মর্মাহত ও ব্যথিত। তাঁর জন্মস্থান গোপালগঞ্জ হওয়ায় অতি দাম্ভিকতার সাথে বিভিন্ন সময় দলিল রেজিষ্ট্রি কার্যক্রম থেকে বিরত থাকেন।

 

এছাড়া অভিযোগ সূত্রে আরও জানা যায়, শ্রীপুর সাব-রেজিষ্ট্রার অফিসের সাব-রেজিষ্ট্রার আইরিন রহমান সনি নিয়মিত অফিস করেন না, তাঁর অধিনস্থ কর্মচারীদের মাধ্যমে তিনি ঘুষ গ্রহন করে থাকেন, তাঁর জন্মস্থান গোপালগঞ্জ এবং বিএনপি বিদ্বেষী হওয়ায় তিনি বিএনপি’পন্থি দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সহ অধিকাংশ দলিল লেখকদের সাময়িক বরখাস্ত করেছেন। এছাড়া তিনি কবলা, হেবার ঘোষণা, দানের ঘোষণা ছাড়া অন্য কোন দলিল করেন না। যার ফলে সরকার লাখ লাখ টাকা রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে।

 

এ বিষয়ে জানতে সাব-রেজিষ্ট্রার আইরিন নাহার সনি’র মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

 

মোঃসাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম