1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ছাত্ররাই আগামীর ভবিষ্যৎ ছাত্র ছাত্ররাই আগামীতে দেশের নেতৃত্ব দেবে - এস. আলম রাজীব। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ নোয়াখালীতে খাস জমি দখলের অভিযোগ,  বাঁধা দিলে সরকারি কর্মকর্তাদের মারধর  মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা ।

ছাত্ররাই আগামীর ভবিষ্যৎ ছাত্র ছাত্ররাই আগামীতে দেশের নেতৃত্ব দেবে — এস. আলম রাজীব।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৮ বার

আল হাসান মোবারক
বিশেষ প্রতিনিধিঃ

বাংলাদেশ এন্টি-অপ্রেশন ইয়োথ ফোরাম, আয়োজিত আগামী দিনের পথ চলা নিয়ে যুব সমাজের সাথে শীর্ষক আলোচনা সভা। রাজধানী ঢাকার ফার্মগেট মনিপুরী পাড়ায় আনুষ্ঠিত হয়।

গত ১৩/০৪/২০২৪ ইং ইং শুক্রবার বিকালে ৪ টায় রাজধানী ঢাকার ফার্মগেট মনিপুরী পাড়ায় ‘বাংলাদেশ এন্টি-অপ্রেশন ইয়োথ ফোরাম’ কর্তৃক আয়োজিত ‘আগামী দিনের পথ চলা নিয়ে যুব সমাজের সাথে আলোচনা শীর্ষক যুব সম্মেলনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্বে করেন ফেরামে সভাপতি এম. এ. সাফাত আহমেদ দ্বীপ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বহিঃবিশ্ব কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এস. আলম রাজীব,
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী এড. আফজালুল কবির।

আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী সাইবার ইউজার দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক- মোঃ শহীদুর রহমান, সহ-সাধারন সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের সাবেক সভাপতি এস. আলম ইসরাৎ, ঢাকা মহানগর সাইবার ইউজার দল এর সমন্বয়ক মামুন রানা, মুহিব আল হাসান, নারায়ণগঞ্জ মহানগর সাইবার ইউজার দলের সমন্বয়ক তন্ময় রহমান, সহ-সমন্বয়ক আমির রহমান, সুজন ও নাফিজ রহমান ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তেজগাঁও, ফার্মগেট, লালবাগের স্থানীয় বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ-অভ্যুত্থান আন্দোলনে অংশ নেওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীবৃন্দ।
সভায় গণ-অভ্যুত্থানে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও ১ মিনিটের শোক প্রস্তাব নীরবতা পালনের মাধ্যমে সম্মেলন শুরু হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি উপস্থিত আন্দোলনের আহত ছাত্রদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
প্রধান অতিথি এস. আলম রাজীব তার বক্তব্যে ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে আন্দোলনকারীদের মধ্য থেকে উপস্থিত ছাত্র-ছাত্রীকে স্যালুট জানান। আয়োজন সংগঠনের কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন এবং আগামীতেও উক্ত সংগঠনের যে কোনো কার্যক্রমে সার্বিক সহযোগিতা করার প্রত্যাশা ব্যক্ত করেন। এরপর প্রধান অতিথিঃ উপস্থিত তরুণ ছাত্র সমাজদের মধ্য থেকে কয়েকজনকে তার বক্তৃতার সময়ে মঞ্চে ডেকে নিয়ে আন্দোলনের অভিজ্ঞতা, স্মৃতিচারণ ও আগামীতে সমাজগড়া ও রাষ্ট্র সংস্কারের চলমান আন্দোলন সম্পর্কে তাদের মতামত দেওয়ার সুযোগ করে দেন, যা উপস্থিত ছাত্র সমাজ আন্তরিকতার সাথে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। ছাত্র প্রতিনিধিবৃন্দ তাদের বক্তব্যে জুলাই বিপ্লবে দেশের সকল শ্রেনী পেশার মানুষের অংশগ্রহণের পাশাপাশি বিএনপি সহ অন্যান্য রাজনৈতিক দলের সার্বিক সহযোগিতার কথা স্বীকার করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম