1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে মাদকদ্রব্য ব্যবসা ও সেবন নির্মূল করতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে মাদকদ্রব্য ব্যবসা ও সেবন নির্মূল করতে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৮ বার

মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের মাদকদ্রব্য ব্যবসা ও সেবন নির্মূল করতে মানববন্ধন করেছে গ্রামবাসীরা। ৪ সেপ্টেম্বর
বুধবার সকালে পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন এই মানববন্ধনে অংশগ্রহণ করেন। ৯ নং- -সেনগাঁও, ৭নং –হাজিপুর, ১নং -ভোমরাদহ, ৬ নং -পীরগঞ্জ, ১০ নং -জাবরহাট, ৮নং– দৌলতপুরে, ৫ নং– সৈয়দপুর, ৩ নং– খনগাঁও,১১নং- বৈরচুনা সহ সুশীল সমাজ গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। যুব সমাজের উদ্যোগে মানববন্ধন ও তরুণ যুব সমাজের প্রতিনিধি ছাড়াও এলাকাবাসী, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী এবং বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
এ সময় স্থানীয় গ্রামবাসী ও যুব সমাজের পক্ষে বক্তব্য দেন। পীরগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, ৯নং- ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান, পীরগঞ্জ আলহাসানা ইসলামিক স্কুলের পরিচালক ইক্তেসামিউল হক মিম, মুঠোফোন আমেরিকান প্রবাসী নর্থ বাংলা আনসার রেপার মাদকের বিরুদ্ধে ভয়েস কলে বক্তব্য দেন। এছাড়াও মাদকের ব্যাপারে পীরগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়নের স্বেচ্ছাসেবক,সাদ্দাম হোসেন, আলমগীর হাসান, আব্দুর রহিম, রবিউল ইসলাম, লিটন, আইনুল হক প্রমুখ ।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম