1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় শিক্ষার্থীরা ৩০ শতাংশ পরিবহন ভাড়া কমালো!  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

মাগুরায় শিক্ষার্থীরা ৩০ শতাংশ পরিবহন ভাড়া কমালো! 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরায় ছাত্রদের জন্য ৩০ শতাংশ পরিবহন ভাড়া কমানো, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে মাগুরায় শহীদ ছাত্রদের নামে সড়কের নামকরণ এবং দেশের বিভিন্ন জেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য ত্রানসহায়তাসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের অবগত করার জন্য প্রেস ব্রিফিং করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাগুরার জেলা সমন্বনায়ক। গতকাল বিকেলে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের ভবনের সামনে  এ প্রেসব্রিফিং করেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বনায়ক শফিকুল ইসলাম। এসময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে সমন্বয়ক শফিকুল ইসলাম বলেন, মাগুরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আবেদনের পরিপেক্ষিতে সাতটি অভ্যন্তরীণ  রুটে  ছাত্রদের জন্য বাসে ৩০% কম ভাড়ায় যাতায়াতের ব্যবস্থা করেছে  জেলা বাস মালিক সমিতি।  জেলা সদরের সঙ্গে মহম্মদপুর, শালিখা ও শ্রীপুর উপজেলার সাতটি রুটে শুধুমাত্র শুক্রবার ব্যতীত প্রতিদিন শিক্ষার্থীরা তাদের প্রতষ্ঠিানের পরিচয়পত্র দেখানোর সাপেক্ষে ৩০% কম খরচে যাতায়াত করতে পারবে। এছাড়া জেলা প্রশাসনের মাধ্যমে শহরের ভায়না মোড় থেকে পারনান্দুয়ালী পর্যন্ত সড়কটি ছাত্র আন্দোলনে শহীদ রাব্বির নামে ও শ্রীপুরের ওয়াপদা থেকে নাকোল বাজার পর্যন্ত শহীদ ফরহাদের নামে সড়ক  নামকরণ সম্পন্ন হয়েছে বলে জানান তারা। এছাড়া জেলার অন্যান্য শহীদদের নামে তাদের নিজ-নিজ এলাকায় সড়ক ও সেতুর নামকরণের কাজ চলছে। দেশের চলমান বন্যা পরিস্থিতিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন মাগুরা জেলার পক্ষ থেকে বন্যাদুর্গত এলাকায় ক্ষতিগ্রস্থ মানুষের জন্য প্রায় ৫ লাখ টাকার ত্রান সমাগ্রী পাঠানো  পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

 

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম