1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণভবনকে জাদুঘরে রূপান্তরের ঘোষণায়। প্রস্তাবকারী জ্ঞানভিত্তিক সামাজিক  আন্দোলনের সভাপতি এম এ বার্নিক ও সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জ্ঞানভিত্তিক সামাজিক আন্দোলন পরিবার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

গণভবনকে জাদুঘরে রূপান্তরের ঘোষণায়। প্রস্তাবকারী জ্ঞানভিত্তিক সামাজিক  আন্দোলনের সভাপতি এম এ বার্নিক ও সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জ্ঞানভিত্তিক সামাজিক আন্দোলন পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ বার

প্রেসবিজ্ঞপ্তি”

জ্ঞান ভিত্তিক সামাজিক আন্দোলনের সহকারি প্রচার সম্পাদক ডাঃ আল হাসান মোবারক( ৩২৩ ইস্টান কমলাপুর কমার্শিয়াল কমপ্লেক্স ৪র্থ তলা কমলাপুর ঢাকা-১২১৭) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়। জ্ঞান ভিত্তিক সামাজিক আন্দোলনের সভাপতি এম এ বার্নিক গত ১৪ আগস্ট ২০২৪ তারিখে উনার ইউটিউব চ্যানেল ও ফেসবুকে ( MA Barnik ও M A Barnik ) গণ ভবনকে জাদুঘরে রূপান্তর করার প্রস্তাব করেনা।


এসময় প্রস্তাবটির ২২ দিনের মাথায়, ৫ আগস্ট ২০২৪ তারিখে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম আহ্বায়ক হাসনাত আবদুল্লাহ গণভবনকে জাদুঘর করার ঘোষণা দেন।
এই খবর টিতে জ্ঞানভিত্তিক সামাজিক আন্দোলন পরিবার এম এ বার্নিক সময় উপযোগী প্রস্তাব দেওয়ায় এম এ বার্নিক এবং সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
ঐসময় প্রস্তবনায় তিনি প্রস্তাবিত জাদুঘরের নাম রাখেন ‘গণবিজয় জাদুঘর ‘ তিনি আরও বলেন “২০২৪ সালে ছাত্র জনতার গণঅভ্যুত্থান ও গণবিজয়ের শহিদ ও আন্দোলনের যাবতীয় ডকুমেন্টস, তথ্যাদি ও স্মৃতিচিহ্ন সংরক্ষণ ও জাতির সমক্ষে প্রদর্শনের জন্যই ” জাদুঘরটি প্রতিষ্ঠা করতে হবে।
তিনি আরও প্রত্যাশা করে ছিলেন “যুগে যুগে এ জাদুঘরটি শাসক শ্রেণির জন্য সতর্ককারী রূপে কাজ করবে, আর, নতুন প্রজন্মকে সত্য-ন্যায়-বৈষম্যহীন-বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার চেতনায় অনুপ্রাণিত করবে বলে আশা ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম