1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে সাংবাদিক মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ২টি মামলায় নবীগঞ্জ প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

নবীগঞ্জে সাংবাদিক মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ২টি মামলায় নবীগঞ্জ প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৭ বার

স্টাফ রিপোর্টার

নবীগঞ্জে লন্ডন প্রবাসী মিনাল আহমদ চৌধুরী  কর্তৃক নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও সিনিয়র সাংবাদিক মুরাদ আহমদ এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত দুটি মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নবীগঞ্জ প্রেসক্লাব। শহরের মদীনা জামে মসজিদের কমিটি গঠনে অনিয়ম ও শহরের হাসপাতাল সড়কস্থ খালিক মঞ্জিলের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী জোছনা চৌধুরী কর্তৃক বাসায় তালা দেয়া, ভাংচুর ও লুটপাটের  অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় ও জাতীয় ও স্থানীয় বিভিন্ন  পত্রিকায় সংবাদ প্রকাশ হয় এরই প্রেক্ষিতে মিনাল আহমদ চৌধুরী ক্ষিপ্ত হয়ে অন্য আর কারও বিরুদ্ধে মামলা না করে শুধু মাত্র সাংবাদিক মুরাদ আহমদকে আসামি করে পরপর দুটি মামলা বিগত সরকারের কালো আইন (ডিজিটাল নিরাপত্তা আইন) মামলা করেন। যা পরিস্কার ভাবে পরিকল্পিত হয়রানি ও উদ্দেশ্য মূলক হিসেবে প্রতিয়মান হয়েছে। এরই প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম.এ আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই মামলা দায়েরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সভাপতি ও সাধারণ সম্পাদক দায়েরকৃত দুটি মামলা অবিলম্বে প্রত্যাহার করার জন্য জোর দাবি জানান। সংশ্লিষ্ট তদন্তকারী সংস্থা যাতে অযথা হয়রানি মুলক পদক্ষেপ গ্রহণ না করার জন্য অনুরোধ করেন তারা।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম