1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বর্নাত্যদের পাশে খাদ্য ও চিকিৎসা ক্যাম্প চৌমুহনী কলেজ প্রাক্তন ছাত্রছাত্রী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

বর্নাত্যদের পাশে খাদ্য ও চিকিৎসা ক্যাম্প চৌমুহনী কলেজ প্রাক্তন ছাত্রছাত্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৮ বার

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে টানা ভারি বর্ষণে সৃষ্টি হওয়া বন্যাকবলিত এলাকায় শুকনো খাবার, রান্না করা খাবার, নগদ অর্থ ও মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিভিন্ন সহতা প্রদান করছে সামাজিক সংগঠন প্রাক্তন ছাত্রছাত্রী ফোরাম চৌমুহনী সরকারি সালেহ আহমেদ কলেজ।

সকালে চৌমুহনী সরকারি কলেজ কেন্দ্রে আশ্রিত ৮৫০ জন বন্যার্তদের মাঝে সহয়তা করার সময় এ তথ্য দেন চৌমুহনী সরকারি সালেহ আহমেদ কলেজের প্রাক্তন ছাত্রছাত্রী ফোরামের সমন্বয়ক সফিউর রহমান তৌহিদ।

তারা জানান, চৌমুহনী কলেজ কেন্দ্র ছাড়া বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অবস্থানরত দরিদ্র নবজাতক মা ও শিশুদের চিকিৎসা, পরিচর্যার জন্য নগদ অর্থ সহয়তা প্রদান করা হয়। এ ছাড়া একটি আশ্রয় কেন্দ্রে যাতায়াতের জন্য সাঁকো তৈরিতে আর্থিক সহায়তা করে তারা ।

এ সময় উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন ডা: সুলতানা রাবেয়া খানম, মঞ্জুরুল আজিম সুমন, আমিরুল বাশার মান্না, শাহিন আক্তার, নোমান আল হাছান লিটন, শারমিন সুলতানা ও মোরশেদ আলম প্রমুখ।

এ সময় সার্বিক ব্যবস্থাপনায় কাজ করেন, আনোয়ার শামস কিশোর, নুসরাত জাহাজ সুইটিসহ কলেজ অধ্যক্ষ শিক্ষকপরিষদ ও বিএনসিসির ছাত্র-ছাত্রী।

উল্যেখ্য সংগঠনটি ২০২০ সাল থেকে বিভিন্ন ধরনের মানবিক এবং সামাজিক কাজ করে যাচ্ছে নোয়াখালীর বিভিন্ন যায়গায়।

মাহবুবুর রহমান, নোয়াখালী

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম