1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল (বিএনসিইউপি) এর প্রতিষ্ঠাতা সভাপতি এস. আলম রাজীবের সাথে সৌজন্য সাক্ষাত  সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল (বিএনসিইউপি) এর প্রতিষ্ঠাতা সভাপতি এস. আলম রাজীবের সাথে সৌজন্য সাক্ষাত  সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪২ বার

স্টাফ রিপোটারঃ

আওয়ামী প্রতিহিংসার রাজনীতির শিকার হয়ে ২০১০ সালে প্রবাসে চলে গিয়ে নারায়ণগঞ্জ এর সাবেক ছাত্রনেতা ও  বহিঃবিশ্ব বিএনপি নেতা এস. আলম রাজীব কর্তৃক প্রতিষ্ঠিত সংগঠন ‘বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল (বিএনসিইউপি)’ নামক দেশের ইতিহাসে সর্বপ্রথম সাইবার রাজনৈতিক সংগঠনটি দীর্ঘ প্রায় ১৪ বছর যাবৎ আওয়ামী দুঃশাসনের প্রতিবাদে সাইবার আন্দোলনের অন্যতম পথিকৃৎ হিসেবে বিএনপি’র প্রযুক্তিনির্ভর প্রচার মাধ্যম হয়ে সাইবারে ও রাজপথের কর্মসূচিতে কাজ করে আসছিল।

বস্তুতঃ বিএনসিইউপি নামক পরিবারের বেশিরভাগ সদস্যই একে অপরের সাথে ব্যক্তিগতভাবে পূর্বপরিচিত ছিল না, এরপরও বিনা সুঁতায় গাথা ছিল সবাই বিএনসিইউপি নামক একটি নেটওয়ার্কে।

গতকাল ৫ সেপ্টেম্বর ২০২৪ইং বৃহস্পতিবার রাজধানী ঢাকার একটি রেস্টুরেন্টে  দীর্ঘ ১৪ বছর পর সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বিএনপি বহিঃবিশ্ব কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক  এস. আলম রাজীবের সাথে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির শীর্ষ নেতৃবৃন্দের সাক্ষাত হলো। এক যুগেরও বেশি সময় পর এস. আলম রাজীবের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেত্রীবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক, মানিকগঞ্জ জেলা বিএনপি’র তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মানিকগঞ্জ জেলা জিয়া পরিষদের সিনিয়র যুগ্ন-আহবায়ক মোঃ শহীদুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী আদর্শ বাস্তবায়ন পরিষদের সিনিয়র সহ-সভাপতি আল মাহদী মোহাম্মদুল্লাহ, কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সাবেক সভাপতি এস. আলম ইসরাৎ, কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর। সাবেক আহবায়ক ছাত্র দল -ফেডারেল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ  ও ৬ নং (আ:)ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ডাঃ আল হাসান মোবারক, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন, ঢাকা মহানগর (উত্তর-দক্ষিণ) জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের সমন্বয়ক মামুন রানা, কেফায়েত উল্লাহ খান তুহিন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এছাড়াও  ঢাকা মহানগর বিএনপি’র আনেক নেতৃবৃন্দ এস. আলম রাজীবের সাথে সৌজন্য
সাক্ষাত করে শুভেচ্ছা জানায় এবং আগামীতে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের ঢাকা মহানগরের কার্যক্রমে সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর রূপনগর থানা বিএনপি’র সিনিয়র যুগ্ন-আহবায়ক ইঞ্জিনিয়ার মুজিবর রহমান, শেখ মোঃ হাবিবুর রহমান, যুগ্ন-আহবায়ক এ. এস. এম. তুহিন, ঢাকা মহানগর উত্তর ৬নং ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি ডাঃ মিজানুর রহমান সহ আরো অনেকে।

এসময় সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আগামী দিনের অনলাইন ও রাজপথের কর্মকান্ডের রূপরেখা, ঢাকা মহানগর (উত্তর-দক্ষিণ) কমিটি গঠন, জেলা/উপজেলা সহ সকল ইউনিট কমিটিগুলো পুনরায় আরো বেশি সক্রিয় করে তোলার লক্ষ্যে জেলায় জেলায় সফর সহ আরো বেশ কিছু প্রস্তাবনা পেশ করেন এবং সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক প্রস্তাবনাগুলো গুরুত্ব সহকারে বিবেচনায় নিয়ে সেগুলো বাস্তবায়নের লক্ষ্যে অনতিবিলম্বে কার্যকরী পদক্ষেপ নেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।
এবং সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন বিএনপি, ছাত্র ও জানতার এই রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা কে নস্যাৎ করেতে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে আওয়ামী লীগ।  আমাদেরকে এই বিষয়ে সতর্ক থাকতে হবে।
পাশাপাশি  তিনি নেতা কর্মীদের আহবান জানান অনলাইনে আওয়ামী গুজব সন্ত্রাসীদের বিরুদ্ধে  রুখে দাড়াতে এবং সর্বদা সতর্ক থেকে যে কোনো ধরনের গুজবকে প্রতিরোধ করার জন্য।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম