1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিশাল মিছিল বহর নিয়ে বিএনপির দোয়া মাহফিলে যোগদেন মনির উদ্দিন   - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

বিশাল মিছিল বহর নিয়ে বিএনপির দোয়া মাহফিলে যোগদেন মনির উদ্দিন  

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ বার

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও বন্যায় প্রাণ হারানোদের আত্মার মাগফেরাত কামনা এবং আন্দলনে আহত ছাত্রদের সুস্থতা ও বন্যা কবলিত মানুষের দুর্ভোগ লাঘবে দোয়া মাহফিলের আয়োজন করে হাতিয়া উপজেলা ও পৌর বিএনপি সহ সহযোগী সংগঠন।

রবিবার বিকেলে হাতিয়া উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজিত দোয়া মাহফিলের হাজার হাজার নেতাকর্মী নিয়ে উপস্থিত হন চরকিং ইউনিয়নের বিএনপির নেতা ও সাবেক মেম্বার মনির উদ্দিন।

জেলা বিএনপির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা খোন্দকার আবুল কালামের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতিয়ার সাবেক এমপি প্রকৌশলী ফজলুল আজিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী ফজলুল আজিম মহিলা কলেজের সাবেক সভাপতি শামীমা আজিম সহ বিএনপি যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা।

সভাকে কেন্দ্র দুপুরের পর থেকে নেতাকর্মীরা হাতিয়ার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে এসে উপস্থিত হন। এ সময়  এই মিছিলটিতে  উল্যেখযোগ্য উপস্থিতি লক্ষ্য করা যায়। মিছিলে উপস্থিত ছিলে, বিএনপির নেতা কবির উদ্দিন মজনু, কবির উদ্দিন, শাহজাহান শফি, চরকিং ইউনিয়ন যুবদলের সভাপতি আকতার হোসেন, সাধারণ সম্পাদক ডা: আব্দুল হালিম ও সিনিয়র সহ সভাপতি সাব্বির হোসেন, ক্রিড়া সম্পাদক আমজাদ হোসেন প্রমূখ।

জিল্লুর রহমান রাসেল
হাতিয়া প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম