1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ নোয়াখালীতে খাস জমি দখলের অভিযোগ,  বাঁধা দিলে সরকারি কর্মকর্তাদের মারধর  মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা ।

বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার

গোদাগাড়ী প্রতিনিধি :-

গোদাগাড়ীতে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা “(পার্বত্ব চট্টগ্রাম ব্যতিত) ” শীর্ষক কর্মসুচীর আওতায় বরাদ্দকৃত অর্থ দ্বারা শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গোদাগাড়ী উপজেলার আদিবাসী শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়। প্রত্যেক শিক্ষার্থীকে ৯৫০০ টাকা করে মোট ৫০ জন শিক্ষার্থীকে মোট ৪৭৫০০০ টাকা প্রদান করা হয়।

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব মোঃ আবুল হায়াতের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অনগ্রসর সমাজ উন্নয়ন সংস্থা (আসুস) এর পরিচালক রাজকুমার শাহ এবং সদস্য চিত্তরঞ্জন সরদার সহ শিক্ষার্থীবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত সকল শিক্ষার্থীদের শিক্ষা জীবনে পড়াশোনায় মনোযোগী হওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম