1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ নোয়াখালীতে খাস জমি দখলের অভিযোগ,  বাঁধা দিলে সরকারি কর্মকর্তাদের মারধর  মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা ।

মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে  শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শ্রীকোল বাজারে শ্রীকোল ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড জামায়াত ইসলামের আয়োজনে এ শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

শ্রীকোল ইউনিয়নের ১ নং ওয়ার্ড জামায়াতে ইসলামী এর সভাপতি রফিকুল ইসলাম ও ২ নং ওয়ার্ড জামায়াতের সভাপতি ওয়াসমিন বিশ্বাস এর সভাপতিত্বে শান্তি ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা জামায়াতে ইসলামীর  আমীর অধ্যাপক মাওলানা  ফখরুদ্দিন মিজান।

 

মোফাফফর হোসেন মুন্নার সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা জামায়াতে ইসলামীর  সেক্রেটারি ও শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোল্লা মিজানুর রহমান, সহকারী সেক্রেটারী মাওলানা আব্দুল গাফফার, উপজেলা কর্মপরিষদ সদস্য মাওলানা ওলিউর রহমান, মাওলানা আমিরুল ইসলাম, জামায়াতে ইসলামী শ্রীকোল ইউনিয়ন শাখার সভাপতি এম হাসিবুর রহমান রিপন, সেক্রেটারি মাওলানা আবুল হাসান, সহ-সভাপতি কাজী জামিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, বায়তুলমাল সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন শ্রীকোল ইউনিয়নের সভাপতি মোঃ রোকনুজ্জামানসহ অন্যরা।

সমাবেশে জামায়াতে ইসলামী ও এর অঙ্গ সংঠনের বিভিন্ন স্তরের কয়েকশত নেতাকর্মী  উপস্থিত ছিলেন।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম