1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রূপনগরের দুয়ারিপাড়ায় বিএনপির নাম ভাঙ্গিয়ে অপরাধ মূলক কর্মকাণ্ডে আওয়ামী লীগের একটি মহল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষ, নিহত ১, আহত ২০ নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত ঠাকুরগাঁওয়ে ছাত্রদল পরিচয়ে যুবলীগ কর্মীদের চাঁদা আদায়, আটক — ৩ জন ঠাকুরগাঁওয়ে মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান ! চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই চৌদ্দগ্রাম থানার নবাগত ওসি এ. টি. এম. আক্তার উজ্জামান এর যোগদান রাজশাহীতে মাদক মামলার আসামিকে গলা কেটে হত্যার চেষ্টা মাগুরায় বৃষ্টির পানিতে মাছ মারতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ১ ব্যক্তির মৃত্যু!  শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য-এড.নাহীন আহমেদ মমতাজী

রূপনগরের দুয়ারিপাড়ায় বিএনপির নাম ভাঙ্গিয়ে অপরাধ মূলক কর্মকাণ্ডে আওয়ামী লীগের একটি মহল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৬ বার

স্টাফ রিপোটারঃ

রাজধানীর মিরপুরের রুপনগর থানাধীন দুয়ারিপাড়া এলাকাতে বেশ কয়েকটি সুযোগ সন্ধানী গ্রুপ বিএনপির নাম ভাঙ্গিয়ে নানান ধরনের অপরাধ মূলক কর্মকাণ্ড জড়িত আওয়ামীলীগের একটি প্রভাবশালী মহল।

৫ আগষ্ট ২০২৪ ইং স্বৈরাচার হাসিনা সরকারের উৎখাতের হওয়ার পর থেকে দুয়ারিপড়ায় স্বার্থন্সি চক্রগুলো বিএনপি তাঁর অঙ্গ ও সহযোগী সংগঠনের নাম ভাংগিয়ে দোয়ারিপাড়ায়, অতীতে যেমন আওয়ামীলীগের নাম ভাগিয়ে নানান রকমের অপরাধ মূলক কর্মকাণ্ড করেছে, এবারও বিএনপির নাম ভাঙ্গিয়ে অপরাধ ও অপকর্মে করার অভিযোগ উঠেছে একটি বিশেষ গুষ্টির বিরুদ্ধে। দলটি স্থানীয় নেতারা বলছেন সন্ত্রাসী কোন দালের নায় এদের পরিচয় এরা সন্ত্রাসী।

গত ৫ আগষ্টের পর থেকে এলাকায় সক্রিয় হয়ে উঠেছে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ,ভূমি দস্যু দখলবাজি, চাঁদাবাজি, দোকন লুটপাট।
পাশাপাশি অবৈধ বিদ্যুৎ, গ্যাস, ওয়াসার পানির লাইন সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া যায়।
এছাড়াও তারা ফুটপাতের পসরা সাজানো ব্যবসায়ীদের থেকে চাঁদা সংগ্রহ,
মাদকদ্রব সেবন করে রাস্তায় মাতাল হয়ে সমাজের মা, বোন, নারীদের উত্ত্যক্ত করে এমন অভিযোগ করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি।
এসময় সরজমিনে দুয়ারিপাড়ার মসজিদের মুসল্লী, ফুটপাতের ব্যাবসায়ী, সাধারণ মানুষ সাংবাদিকদের বলেন এর অতীতে আওয়ামীলীগ বর্তমানে বিএনপি নাম ব্যবহার করে এ সকল অপকর্ম করছে।
তারা আরও বলেন এরা কাদের ইন্দনে করছে ? এমন প্রশ্ন এখন সচেতন মহলের।
বিভিন্ন সোর্স ও জনসাধারণের ভাষ্যমতে দুয়ারিপাড়ায় আপরাধের হুতাদের অন্যতম আঃ হাই মোল্লা, (উরফে রিক্সা চোর আলী), তারিকুল ইসলাম মহিন, (ময়লা কামালের ছোট ভাই) মাহবুব (মাদক ও জুয়ার ব্যবসা), সামসু, আঃ লতিফ মোল্লা, (অবৈধ গ্যাস, পানি, বিদুৎ ) উজ্জ্বল, অপর্ন, হৃদয়, রিয়াজুল, (বিভিন্ন উৎস থেকে চাদা সংগ্রহকারি বা লাইন ম্যান)।


এ বিষয়ে বিএনপির রুপনগর থানার নাম প্রকাশে অনিচ্ছুক নেতাকে জিজ্ঞেস করলে তিনি বলেন এ বিষয় আমরাও শংকিত ।
এই হামলা, ভাঙচুর, লুটপাট ছিনতাই, চাঁদাবাজি সহ নানা অপরাধ কর্মকাণ্ডে বিএনপি ও তার কোন নেতা, কর্মী জড়িত নয়, এরা সুযোগ সন্ধানী অতীতেও করেছে এখনো করছে। এরা আমাদের দলের কেউ না।
তিনি আরও আমাদের নেতা আমিনুল হক(সদস্য সচিব “ঢাঃমঃউ” বিএনপি ) এব্যপারে শক্তহতে দেখভাল করছেন। উনারা কঠোর নির্দেশ বিশৃঙ্খলা সৃষ্টি কারীদের কোন ছার নয় এদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে ধরিয়ে দিন।
বিএনপি, হামলা, ভাঙচুর, লুটপাট এবং চাঁদাবাজি সহ নানা অপরাধ কর্মকাণ্ড নির্মূলে জিরো টলারেন্স নীতিতে অটল আছে।
বিএনপির হাইকমান্ড শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের অভিযোগে ইতি মধ্যেই দল থেকে অনেকেই বহিস্কার করেছে । দলটির নীতি-নির্ধারকগণ বারবার নেতা কর্মীদের উদ্দেশ্য হুশিয়ার করে বলছে, এরকম কোন অনৈতিক কর্মকাণ্ড সাথে দলের কেউ জড়িত হবেন না। জড়িত থাকলে তাকে দল থেকে বহিস্কারের পাশাপাশি আইনের হাতে তুলে দেয়ারও নির্দেশনা দেয়া হয়েছে।
তার পরেও দলের শুনাম ও ভাবমূর্তী নষ্ট করতে একটি চক্র অপচেষ্টা করছে বলে মনে করছেন একাধিক সিনিয়র হাই কমান্ডের নেতৃবৃন্দ। বিএনপির সিনিয়র নেতারা বলছেন, এরা ভয়ঙ্কর দুষ্কৃতিকারী দলের কেউ নন স্বৈরচার আওয়ামীলীগের এজেন্ডা।
অনুপ্রবেশকারী নব্য বিএনপি দলের শুনাম নষ্ট করতে চায়। এরা বিএনপির নাম ভাঙ্গিয়ে আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়ন করছে।
এসময় অভিযোগক্তদের সাথে যোগাযোগ করা সম্ভব হয় নাই সাংবাদিকদের আসার খবর পেয়ে তার গাঁ ঢাকা দিয়েছেন বলে জানাযায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম