1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে আধিপত্যের বিরোধে দুই এলাকার সংঘর্ষে, নিহত-২ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত ! চৌদ্দগ্রামে প্রাথমিক শিক্ষক সমিতির কাউন্সিল অনুষ্ঠিত

শেরপুরে আধিপত্যের বিরোধে দুই এলাকার সংঘর্ষে, নিহত-২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৭ বার

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই এলাকাবাসির সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। এ ছাড়া ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর পৌরসভার গৌরীপুর ও নওহাটা খোয়ারপাড় এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন গৌরীপুর এলাকার মৃত হাফেজ আজাহার আলীর পুত্র ট্রলি চালক মিজানুর রহমান (৩৫) ও বিএনপি নেতা দেলোয়ার হোসেন মিন্টুর পুত্র ছাত্রদল নেতা আরিফুল ইসলাম শ্রাবণ (২৫)। এর মধ্যে মঙ্গলবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্রাবণের মৃত্যু হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকেলে শেরপুর পৌরসভার খোয়ারপাড় শাপলা চত্বরে গৌরীপুর ও নওহাটা খোয়ারপাড় এলাকার দুই দল কিশোরের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে রাতেই সংঘর্ষে জড়ান দুই গ্রামের বাসিন্দারা। একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে উভয় এলাকার বাসিন্দারা মাইকে ঘোষণা দিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আবার সংঘর্ষে জড়ান। এসময় উভয় পক্ষের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।
এই সংঘর্ষে মিজানুর রহমান, শ্রাবণসহ উভয় পক্ষে অন্তত ২০ জন আহত হন। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সেনাবাহিনী ও পুলিশ সদস্যেরা। তারা আহত ব্যক্তিদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অন্যদিকে উন্নত চিকিৎসার জন্য শ্রাবণকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। বর্তমানে এলাকার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও থমথমে অবস্থা দেখা গেছে। তবে পুলিশ ও সেনা সদস্যদের টহল কার্যক্রম অব্যাহত আছে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম বলেন, এই ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম