1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাউন্সিলর জি এম সাদরিল জাতীয়তাবাদী সাইবার ইউজার দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মনোনীত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা মামলায় গ্রেফতার ১ তমুদ্দুন মজলিসের অন্যতম সংগঠক,  ভাষা সৈনিক, প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর আর নেই ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা আহবায়ক মজির- সদস্য সচিব ড.সরোয়ার সিদ্দিকী * লাকসাম দৌলতগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি অনুমোদন চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা পেলো দেড় হাজার মানুষ

কাউন্সিলর জি এম সাদরিল জাতীয়তাবাদী সাইবার ইউজার দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মনোনীত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৭ বার

প্রেস বিজ্ঞপ্তিঃ

আওয়ামী প্রতিহিংসার রাজনীতি ও অপশাসনের চিত্র অনলাইনের মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরতে অত্যন্ত সাহসী, মেধা ও শ্রমের সমন্বয়ে দীর্ঘ দিন যাবত বলিষ্ঠ ভূমিকা রাখায় এবং ছাত্র-জনতার গণ-অভ্যুত্থান আন্দোলনে অনলাইন প্রচারণার মাধ্যমে বিশ্বব্যাপী জনমত সৃষ্টির লক্ষ্যে সক্রিয় অংশগ্রহণ এবং বিগত দিনের অবৈধ সরকার বিরোধী রাজপথের আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখায় ও বিভিন্ন সময়ে হামলা-মামলা নির্যাতনের শিকার হওয়ায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন  এর ছেলে, নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সাবেক আহবায়ক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৫নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর, তরুণ সমাজসেবক জি. এম. সাদরিল-কে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল-কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি- এস. আলম রাজীব ও সাধারন সম্পাদক- জনাব মোঃ শহীদুর রহমান সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের যৌথ সিদ্ধান্তে সংগঠনের কার্যক্রমকে আগামীতে আরও বেশি গতিশীল করতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মনোনিত করা হয়েছে।

দেশের ইতিহাসে সর্বপ্রথম সাইবার রাজনৈতিক সংগঠন ‘বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল’-এর আগামীর পথচলায় তিনি অংশ নেওয়ার আগ্রহ প্রকাশ করায় আজ সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এস. আলম রাজীব ও সাধারন সম্পাদক- মোঃ শহীদুর রহমানের পক্ষ থেকে উক্ত ঘোষণা পত্রটি সদ্য মনোনীত কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জি. এম. সাদরিল এর হাতে তুলে দেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সাবেক সভাপতি- এস. আলম ইসরাৎ।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের সমন্বয়ক মনোয়ার রাজীব, তন্ময় রহমান, মো: মেরাজ চৌধুরী জীম, মো: সাজ্জাদ হোসেন, মোহাম্মদ নাহিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা জানান এবং আশাবাদ ব্যক্ত করেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে রাষ্ট্র ও সমাজ সংস্কার তথা নতুন বাংলাদেশ গড়ার চলমান আন্দোলনে সদ্য মনোনীত সহ-সভাপতি জি.এম. সাদরিলের সুযোগ্য নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর ও সিদ্ধিরগঞ্জ  থানা এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল শক্তিশালী ভূমিকা রাখবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম