1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিবি হারুনের সাথে সখ্যতা' অপবাদ দিয়ে আ.লীগ সমর্থকের বাড়ি দখল করেছে যুবদল নেতা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আ’লীগের আমলে ঘরে কোরআন-হাদিস রাখা যায়নি– ঠাকুরগাঁওয়ে বক্তব্যে বললেন –জামায়াত নেতা দেলাওয়ার, ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রাইভেট কার উল্টে নিহত– ১ আহত– ৭ জন চৌদ্দগ্রামে লরিচাপায় সিএনজি চালক সহ নিহত ২ খাগড়াছড়িতে সহিংস ঘটনায় ৩ নিহত খাগড়াছড়ি শহরে ১৪৪ ধারা জারি লংগদুতে উপজাতীয় সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সিরাজদিখানের পাথরঘাটা শাহী মসজিদ এর জায়গা জবরদখলের প্রতিবাদে মানববন্ধন  বাঁশখালীতে বর্ণাঢ্য কাওয়ালী জলসায় হাজারো শ্রোতার ভিড় ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ

ডিবি হারুনের সাথে সখ্যতা’ অপবাদ দিয়ে আ.লীগ সমর্থকের বাড়ি দখল করেছে যুবদল নেতা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৫ বার

ফজলে মমিন,শ্রীপুর(গাজীপুর)

‘সাবেক ডিবি প্রধান হারুনের সঙ্গে সখ্যতা রয়েছে’ এমন অপবাদ দিয়ে ব্যবসায়ীর ৫ তলা বাড়ি জবরদখলের অভিযোগ উঠেছে এক যুবদল নেতার বিরুদ্ধে। ভুক্তভোগী ব্যবসায়ী কবির তালুকদার (৪৫) শ্রীপুর উপজেলার শৈলাট গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। অভিযুক্ত সেলিম আহমেদ (৪২) গাজীপুরের শ্রীপুর পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

কবির তালুকদার তার ব্যবসার স্বার্থে আওয়ামীলীগকে সমর্থন করতেন বলে জানিয়েছেন। স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতনের পর শ্রীপুর পৌর এলাকার দারগার চালা গ্রামে কবির তালুকদার কর্তৃক নির্মিত একটি ৫ তলা বাড়ি জবরদখল করেছেন যুবদলনেতা সেলিম। তাকে ডিবি প্রধান হারুনের সঙ্গে সখ্যতার তকমা দিয়ে মারধর করে বাড়ি জবরদখলে নেন তিনি।

অনুসন্ধানে জানা যায়, কবির তালুকদার তার ওই বাড়িটি নির্মাণের জন্য ব্যাংক লোন করেছিলেন। ব্যবসায়ীক স্বার্থে আওয়ামী লীগকে সমর্থন করতেন তিনি। এই অপবাদকে কাজে লাগিয়ে সেলিম আহমেদ বাড়ি জবরদখল সম্পন্ন করেছেন। অভিযুক্ত সেলিমের ক্ষমতার দাপট দেখানো এবং লুটপাট প্রসঙ্গে মুখ খুলেন বাড়ির ভাড়াটিয়া ও বাড়ি নির্মাণ শ্রমিকসহ প্রতিবেশীরা। বাড়ি নির্মাণের শুরু থেকে প্রতিবেশী আব্দুস সোবহান কবির তালুকদারের কাছে কাঠ বিক্রি করেছেন। তিনি বলেন, বিএনপি এখনও ক্ষমতায় আসেননি। ক্ষমতায় আসার আগেই সেলিম কবির তালুকদারকে মারধর করে বাড়িটি দখল করে সেখানে মানিক নামের একজনকে থাকতে দেন। মানিক তার দূর সম্পর্কের ভাতিজা। বর্তমানে কবির তালুকদার তার বাড়িতে উঠতে পারছেনা। ক্রয়সূত্রে মালিক হয়ে বাড়ি নির্মাণ করেও নিজের বাড়িতে যেতে পারছেন না কবির তালুকদার। আমরা এলাকাবাসী এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদসহ সেলিমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়াও ইলেকট্রিক মিস্ত্রী মোঃ বেলায়েত, রাজমিস্ত্রী নজির আহমেদ এবং একাধিক ভাড়াটিয়া এক-ই দাবি জানান।

বাড়ির নিরাপত্তাকর্মী মোঃ শহর আলী জানান, সেলিমের নেতৃত্বে আমাকে মারধর করা হয়। পরবর্তীতে সেলিম আমার কাছে গিয়ে ক্ষমা চেয়েছে। আমি সেলিমসহ তার সহযোগীদের বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত সেলিম আহমেদ বলেন, সাবেক ডিবি প্রধান হারুনের সহযোগিতায় কবির তালুকদার বাড়িটি দখল করে। হাসিনার পতনের পর আমাদের জমি আমরা বুঝে নিই। এ বিষয়ে আমার পিতা আরো বিস্তারিত বলতে পারবেন। সেলিমের পিতা মোতালিব বেপারীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

এসব বিষয়ে উভয় পক্ষ-ই শ্রীপুর থানায় পৃথকভাবে লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন বলেন, ‘আমি গতকাল মাত্র দায়িত্ব পেয়েছি, এ বিষয়ে কিছুই জানা নেই। এ বিষয়ে তদন্ত পরিদর্শকের সরকারি নম্বরে একাধিকবার ফোন করেও তাঁর মন্তব্য পাওয়া যায়নি।

স্বৈরাচার শেখ হাসিনার পতনের পর-ই সাবেক ডিবি প্রধান হারুনের সঙ্গে সখ্যতার অপবাদ দিয়ে ৫ তলা একটি ভবন জবরদখলের বিষয়টি চাওড় হলে এলাকাবাসী সোচ্চার হয়। বিএনপি ক্ষমতায় আসার আগেই যদি এরকম অপকর্মে লিপ্ত হয় বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, তাহলে দলটির জন্য ভালো কিছু ইঙ্গিত করছেনা বলে দাবি সচেতন মহলের। চুল-ছেঁড়া বিশ্লেষণ করে এমন গর্হিত অভিযোগের সত্যতা যাচাই করে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম