1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পরকীয়া সন্দেহ, স্ত্রীকে পিটিয়ে হত্যা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

পরকীয়া সন্দেহ, স্ত্রীকে পিটিয়ে হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ বার

ফজলে মমিন,শ্রীপুর (গাজীপুর)

স্ত্রী পরকীয়ায় আসক্ত এমন সন্দেহ করতেন রুবেল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। রাতে মাহমুদা আক্তারকে (২৫) মারধর করেন রুবেল। এক পর্যায়ে স্ত্রীর মৃত্যু হয়। স্ত্রীর মরদেহ হাসপাতালে নিয়ে যান রুবেল।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে গাজীপুরের শ্রীপুর পৌরসভার আনছার রোড এলাকার ফজলুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মাহমুদা আক্তার ময়মনসিংহের নান্দাইল থানার দত্তপুর গ্রামের মোস্তাফার মেয়ে। অভিযুক্ত রুবেল একই গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে।

রুবেল স্ত্রীকে নিয়ে ওই বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন। খবর পেয়ে পুলিশ রাতেই হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে। একই সঙ্গে নিহতের স্বামী রুবেলকে আটক করে।

নিহতের ছোট বোন মাসুদা বলেন, ‘তার বড় বোন মেঘনা গ্রুপের কারখানায় চাকরি করতেন। মাহমুদা পরকীয়ায় জড়িত এমন সন্দেহ করতেন রুবেল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। শুক্রবার রাত ১০টার দিকে দুলাভাই মোবাইল ফোনে জানান- বড় আপা খুব অসুস্থ। তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে। হাসপাতালে গিয়ে বোনের মরদেহ দেখতে পাই।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহরীনা জানান, ওই নারীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক মো. ছামাদ জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামীকে রাতেই আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম