1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ছাত্র আন্দোলনে নিহতদের করব জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

মাগুরায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ছাত্র আন্দোলনে নিহতদের করব জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরার শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নিহত শ্রীপুরের ৪ শহীদের কবর জিয়ারত ও বিশেষ  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে শ্রীপুর সরকারি এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে দলটির নেতাকর্মীরা শহীদদের কবর জিয়ারতের উদ্দেশ্যে রওনা দেন। প্রথমে উপজেলা নোহাটা গ্রামের শহীদ আসিফ ইকবাল রাব্বির কবর জিয়ারত করেন, পরে রায়নগর গ্রামের শহীদ ফরহাদ হোসেন, বরইচারা গ্রামের শহীদ মুত্তাকিন বিল্লাহ এবং সর্বশেষ শ্রীপুর গ্রামের শহীদ শাহরিয়ার সোহানের করব জিয়ারত করেন। এ সময় তারা শহীদ পরিবারগুলোর সাথে দেখা করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। কবর জিয়ারত শেষে জুম্মার নামাজের পর শহীদদের আত্মার মাগফিরাত কামনায় তাদের গ্রামের মসজিদে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মুন্সি জাহাঙ্গীর হোসেন, সদস্য সচিব বদরুল আলম লিটু, যুগ্ম আহ্বায়ক আরিফ হোসেন, যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেন, যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সোহাগ হোসেন, উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব জহুরুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন স্তরেরd নেতাকর্মীরা।

 

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম