1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় নবাগত পুলিশ সুপার সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মাগুরায় নবাগত পুলিশ সুপার সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৭ বার

মোঃ সাইফুল্লাহ,;

মাগুরায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মাগুরার নবাগত পুলিশ সুপার মিনা মাহমুদার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তৃতা করেন, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমুল্লাহ, প্রেসক্লাব এর সভাপতি সাইদুর রহমান, প্রেসক্লাব এর সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফিকসহ বিভিন্ন প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ায়  সাংবাদিকবৃন্দ।

 

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মাগুরার নবাগত পুলিশ সুপার মিনা মাহমুদা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সকল সাংবাদিকদের এক হয়ে কাজ করতে হবে। পুলিশ সুপার জানান, অবৈধ্য অস্ত্র উদ্ধার অভিযানের প্রথম দিনে মাগুরা জেলা পুলিশ ইতিমধ্যে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাদ এলাকা থেকে গতরাতে পরিতাক্ত অবস্থায় একটি পিস্তল ও একটি সাটারগান উদ্ধার করেছে। মতবিনিময় সভায় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স অর্ধাশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

মোঃ সাইফুল্লাহ,মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম