1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ র‌্যালী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গনঅধিকার পরিষদের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও ২০২৪‘র গনঅর্ভূথানে শহীদদের স্মরণে দিনাজপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত শেরপুরের নকলায় নবনির্বাচিত উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির পরিচিতি সভা বি এমবি এফ এর সদস্য পরিচিতি, সদস্যদের মধ্যে পরিচয়পত্র বিতরণ আলোচনা সভা অনুষ্ঠিত মাগুরায় মহাসড়কে হঠাৎ ব্রিজের সাইড ওয়াল ভেঙে ঝুঁকিতে যানবাহন! গফরগাঁওয়ে পুলিশ ও ম্যাজিষ্ট্রেটের সামনে সংঘর্ষ, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনী লাকসাম প্রেসক্লাবের কমিটি গঠন লাকসাম-মনোহরগঞ্জে দুই উপজেলার বিএনপি সংগঠনের বর্তমানে করণীয় শীর্ষক প্রতিনিধি সম্মেলন জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ, সাংবাদিক নেতা খন্দকার আলমগীর হোসেন যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ শুক্রবার দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ র‌্যালী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪
  • ৮ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে ফিতা কেটে ও আলোচনা সভার মাধ্যমে গণঅধিকার পরিষদ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উপজেলা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। পরে নেতাকর্মীদের নিয়ে বর্ণাঢ্য র‌্যালীতে অংশগ্রহণ করেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ। র‌্যালীটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার সহ আশেপাশের গুরুত্বপূর্ণ স্থানগুলো পদক্ষিণ করে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকালে চৌদ্দগ্রাম বাজারস্থ মুন্সী বাড়ী সড়কের আব্দুল গণি শপিং কমপ্লেক্সের ৩য় তলায় গণঅধিকার পরিষদ এর উপজেলা কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ, চৌদ্দগ্রাম উপজেলা শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কে এম ফরিদ আমিন। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন চিওড়া ইউনিয়ন গণঅধিকার পরিষদ এর পক্ষ থেকে ২নং ওয়ার্ড এর নবগঠিত কমিটির আহবায়ক আবু বকর সিদ্দীক সুমন ও সদস্য সচিব মো: ওমর ফারুক। এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

চৌদ্দগ্রাম উপজেলা গণঅধিকার পরিষদের আহবায়ক মো: মিজানুর রহমান মানিক এর সভাপতিত্বে ও উপজেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক এন এইচ রাসেল বাঙালি এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মো: কবির খাঁন, যুগ্ম সদস্য সচিব এম এ মতিন, কুমিল্লা দক্ষিণ জেলা যুব অধিকার পরিষদের সহ-সভাপতি মো: ওয়ালী উল্লাহ, চৌদ্দগ্রাম উপজেলা যুব অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য সচিব মো: নিজাম বাঙালি, উপজেলা গণঅধিকার পরিষদের সদস্য সচিব মো: ফারুক আহমেদ, উপজেলা যুব অধিকার পরিষদের সভাপতি এম এইচ তামজিদ, সাধারণ সম্পাদক মহিন উদ্দিন, যুব অধিকার পরিষদ নেতা মো: সাইদুল হক প্রমুখ।

এ সময় গণঅধিকার পরিষদ নেতা, প্রবাসী মো: মহিন উদ্দিন, প্রবাসী সাইফুল ইসলাম মিয়াজী সহ চৌদ্দগ্রাম উপজেলা গণঅধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ, শ্রমিক অধিকার পরিষদ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম