1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দাদা ভাইয়ের দাদাগীরী কোথায় নেই তিনি! রক্তে লাল তার হাত। - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

দাদা ভাইয়ের দাদাগীরী কোথায় নেই তিনি! রক্তে লাল তার হাত।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ৩০ বার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর মিরপুরে বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনের চুড়ান্ত বিজয়ের শেষ মহুর্তে পুলিশ যে গন হত্যা চালিছে তার নেপথ্যে ছিলেন শেখ হাসিনার ভাই পরিচয় দানকারী সৈয়দ মোঃ ইমরান হোসেন ওরফে দাদাভাই এর বিরুদ্বে অভিযোগ উঠেছে। গণ-হত্যার মূল পরিকল্পনা কারী হোতাদের অন্যতম এই সৈয়দ ইমরান হোসেন, (ওরফে দাদা ভাই) মিরপুরে ২নং সেকশনের এইচ ব্লকে তার বাড়ী।


বিশ্বস্ত সূত্রে যানা যায় যে, আন্দোলন সংগ্রাম চালা-কালে স্থানীয় মিরপুর থানা, আওয়ামীলীগ ও তার অঙ্গ-সংগঠনকে অর্থিক ও অন্যান সহযোগিতা করেছেন এই দাদা ভাই।
এ সময় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি এ তথ্য নিশ্চিত করে।
আমরা তার অর্থিক উৎস সম্পর্কে জানতে চাইলে তারা আরও জানান যে তার ঢাকা শহরে নামে বে নামে হাউজিং এর বাড়ী এবং ব্যাক্তিগত সম্পিতি দখলে আছে এই মর্মে কথিত আছে ।
এছাড়াও মিরপুর জাতীয় স্টেডিয়ামে সংলগ্ন ২ নাম্বার সেকশন এইচ ব্লকে নিজ বাড়ী যেখানে আগে তিনি বসবাস করতেন।
জানা যায় বার্তমানে তিনি বাসবাস করেন সাভারের আউকপাড়া এলাকায় ।
এই বাড়ী গুলি তার নিজ ও স্ত্রী নামে সাভারের আউকপাড়ায় চার বা এর অধিক বাড়ী রয়েছে । যা গত কয়েক বছর আগেও ভঙ্গুর টিন ও বেড়ার ছাপড়া ঘর ছিল। হটাৎ কি এমন আলাউদ্দিনে চেরাগ পেলেন তিনি? বর্তমানে পাকা বাড়ী। গাড়ী কিনে তাতে আবার press ইস্টিকার লাগিয়ে দাপিয়ে বেড়িয়েছেন।

এছাড়াও পরিচয় দিতেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার ফুপাত ভাই, লিটন চৌধুরী এমপি ও নিক্সন চৌধুরী তার ভাতিজা হন।
বিয়ে করেছেন সাবেক মেয়র মোহাম্মদ হানিফ সাহেবে ভাগ্নীকে।
চাকুরী ততবীর বানিজ্য,
ভূমি অফিসের অন্যতম একটি সিন্ডিকেট আছে তার সরকারি সম্পত্তি অবৈধভাবে হাতিয়ে নিতে পটু তিনি গড়ে তুলেছেন ভূমি ব্যবসা।
অন্য আরেক জনের সাক্ষাৎকারে তিনি বলেন দাদ ভাইয়ের বুহুগণের অধিকারী, তিনিতো আবার বাংলাদেশ চলচিত্রের প্রযোজক শুনেছি। কোন সিনামা নাই তার সিনেমা কথার জিজ্ঞেস করলে? কোন নাম বলতে পারেনা তিনি?
নাম প্রকাশ অনুচ্ছুক এক শিল্পি বলেন এফডিসিতে তার একটি সিন্ডিকেট মাধ্যমে শুকৌশলে নায়ক, নায়িকা বানানোর নামে প্রতারনা ফাঁদ পাতেন।


ভন্ডপীরঃ
সরজমিন খবর নিয়ে জানা যায় প্রতি শুক্রবার বিকেলে গদি সাজান, বসে তাবিজের পষরা , জীন হাজীর কারেন, তদবির করেন, মানুষের মুসকিল আহ্সান করেন। তাবিজ ও বিভিন্ন পড়া দেন। মানুষের কাছ থেকে হাজার টাকা হাতিয়ে নেনে।
প্রতিবেশী এক ততবীর নেওয়া এক মহিলা বলেন এ সব ভণ্ডামী, মানুষের কোন কাজ হয় না। দাদ ভাইয়ের কিছু বেতন ভূগী দালাল আছে তারাই শুধু উপকার পান। আর কিছু ঝড়ে বক মারে ফকিরের কেরামতি বাড়ে।
(চলবে) পর্ব -১

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম