1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদী জেলা এসএসসি ব্যাচ ১৯৯৬ অনলাইন প্লাটফর্মের গেট টুগেদার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের সমাপ্তি ! ফ্যাসীবাদী হাসিনা সরকারের আমলে দেশে কোন নির্বাচন হয়নি- মাগুরায় রুকন সম্মেলনে রফিকুল ইসলাম খান বাংলাভাষা ভারতে ধ্রুপদী স্বীকৃত,  বাংলাদেশেও স্বীকৃতি চাই পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ মানিকছড়িতে যুবকের ছুরিকাঘাতে একই পরিবারের ৫জনসহ গুরুতর আহত ৬ শিক্ষকদের সন্মান জানালো মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা ঠাকুরগাঁও – ২ আসনের ৭বারের সাবেক এমপি দবিরুল ইসলাম গ্রেফতার । প্রত্যাশিত ফলাফল অর্জনকারীদের বৃক্ষ উপহার দিলো জিনিয়াস আইডিয়াল স্কুল

নরসিংদী জেলা এসএসসি ব্যাচ ১৯৯৬ অনলাইন প্লাটফর্মের গেট টুগেদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৪ বার

ইব্রাহীম খলিল:

নরসিংদী জেলা এসএসসি ব্যাচ ১৯৯৬ অনলাইন প্লাটফর্ম কর্তৃক আয়োজিত বন্ধুত্বের বন্ধনে ৯৬ ব‍্যাচের জমকালো, চমকপ্রদ মনোরম পরিবেশ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি শীতলক্ষ্যা ওয়াটার ফ্রন্ট রিসোর্টে
এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এই মিলনমেলা শুধু মাত্র একটা অনুষ্ঠান কিংবা নিছক আয়োজন বা বিনোদন নয়, এটা ছিল নরসিংদী জেলার বন্ধুদের আত্মিক ও ভালবাসার দৃঢ বন্ধন।

ইভেন্টে ছিল, রিসোর্ট এন্ট্রি, দুপুরের লাঞ্চ, বিকেলের কফি আড্ডা ও স্নাকস, সুইমিং পুল, লগো ও মনোগ্রাম সম্বলিত সুদৃশ্য টি শার্ট, কমন গিফট হ্যাম্পার, র‍্যাফেল ড্র সহ আকর্ষণীয় গিফট হ্যাম্পার, ৯৬ বন্ধুদের একক সংগীত সন্ধ্যা, প্রফেশনাল ফটোগ্রাফার (ফটোশুট ও ভিডিও ফুটেজ), প্লাকার্ড, ফেস্টুন, সুদৃশ্য ওয়েলকাম গেট, ব্যানার ও ফুল সজ্জিত স্টেজ। সাউন্ড সিস্টেম, চেঞ্জিং ও বিশ্রামের রুমসহ মনোরম আড্ডার স্থান ও গর্জিয়াস লোকেশন ও নৈসর্গিক দৃশ্য।

সৈয়দ মেশকাওয়াত হোসাইন বলেন,
এই আনন্দ আয়োজন সফল করতে গিয়ে আমাদের মাঝে যারা কঠোর শ্রম, ত্যাগ ও নির্দেশনা দিয়ে আমাদের প্রিয় ৯৬ বন্ধুদের মিলনমেলাকে সাফল্যমন্ডিত করেছিল, তাদের জানাই অন্তরের অন্তস্তল থেকে শুভেচ্ছা ও সাধুবাদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম