1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের সমাপ্তি ! ফ্যাসীবাদী হাসিনা সরকারের আমলে দেশে কোন নির্বাচন হয়নি- মাগুরায় রুকন সম্মেলনে রফিকুল ইসলাম খান বাংলাভাষা ভারতে ধ্রুপদী স্বীকৃত,  বাংলাদেশেও স্বীকৃতি চাই পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ মানিকছড়িতে যুবকের ছুরিকাঘাতে একই পরিবারের ৫জনসহ গুরুতর আহত ৬ শিক্ষকদের সন্মান জানালো মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা ঠাকুরগাঁও – ২ আসনের ৭বারের সাবেক এমপি দবিরুল ইসলাম গ্রেফতার । প্রত্যাশিত ফলাফল অর্জনকারীদের বৃক্ষ উপহার দিলো জিনিয়াস আইডিয়াল স্কুল

পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ৪ বার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, শান্তি এবং উন্নয়নের জন্য সকলকে ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান জানিয়েছেন রামগড় ৪৩ বিজিবি’র জোন কমান্ডার লে: কর্ণেল সৈয়দ ইমাম হোসেন।
বৃহস্পতিবার দুপুরে রামগড় জোন কর্তৃক আয়োজিত মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি আরও বলেন, সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন ধর্মীয় অনুষ্ঠান দুর্গাপূজা সফলভাবে সম্পূর্ণ করতে বিজিবির পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে। বিজিবি শান্তি শৃঙ্খলায় সকলের পাশে থাকবে।
মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভায়, জোনের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত মানুষের নিরাপত্তা, আঞ্চলিক সশস্ত্র সংগঠনগুলির অপহরণ ও চাঁদাবাজী বন্ধ, মাদক ও অস্ত্র চোরাচালান বন্ধ, পাহাড় কাটা, ইভটিজিং বিষয়ে মুক্ত আলোচনা করা হয়।
সভায় রামগড় ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর নুর, সহকারী পরিচালক রাজু আহমেদ, রামগড় থানার অফিসার ইনচার্জ মো. মঈন উদ্দিন, উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহম্মদ ভূইয়া, মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, রামগড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন সহ সরকারী বেসরকারী কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের অধ্যক্ষ, রামগড় ও বাগানবাজার পূজা মন্ডপের সভাপতি, স্থানীয় হেডম্যান ও কারবারী, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম