1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ইকো পাঠশালা এন্ড কলেজের অসাধারণ সাফল্য জেলায় সর্বোচ্চ পাশের হার অর্জন । মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন 

মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৫ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরার শ্রীপুর উপজেলা তাতী দলের কমিটি গঠন ও পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে আলহাজ্ব আলতাফ হোসেন মহিলা কলেজের সামনে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়

শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ বদরুল আলম হিরোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাগুরা পৌর বিএনপির আহ্বায়ক খান মাসুদ হাসান কিজিল।, শ্রীপুর উপজেলা ছাত্রদলের সভাপতি মুন্সি ইয়াসিন আলী সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা তাতীদলের আহ্বায়ক মোঃ আব্দুস সাত্তার, শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুন্সী রেজাউল করিম, মাগুরা জেলা তাতী দলের সদস্য সচিব মোঃ সিরাজুল ইসলাম, শ্রীপুর থানা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক মোঃ মহাসিন শিকদার, জেলা যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক মুন্সী জয়নুল আবেদীন।

আলোচনা সভা শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল শ্রীপুর উপজেলা শাখার পূর্বের কমিটি বিলুপ্ত করে নব গঠিত ১১ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

নব গঠিত কমিটিতে মোঃ আমিনুল ইসলাম (ইকবাল) কে আহবায়ককে ও মোঃ জাহাঙ্গীর হোসেনকে সদস্য সচিব করা হয় । এ সময় যুগ্ন আহ্বায়ক হিসাবে মোঃ শহিদুল ইসলাম, মোঃ সামছুর রহমান মিয়া, মোঃ সাইফুল ইসলাম, মোঃ হেমায়েত হোসেন, মোঃ শিপন হোসেন, মোঃ টিটুল ফকির, মোঃ কাশেম আলী শেখ, মোঃ ইলিয়াছ মোল্লা, মোঃ শাহীন মোল্লার নাম প্রকাশ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম