1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায় 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৫ বার

উজান (চট্টগ্রাম) প্রতিনিধি:

রাউজানে শুভ প্রবারণা পূর্ণিমায় ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়। বুধবার(১৭ অক্টোবর) সন্ধ্যায় নানা রঙের ফানুস ও বেলুন উড়িয়ে এই উৎসব উদযাপন করেছেন তারা।শুভ প্রবরনা উপলক্ষে গহিরা বোধি বিহার পরিচালনা পরিষদের আয়োজনে ফানুস বাতি উত্তোলন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করনে অধ্যক্ষ লোকবংশ থেরো।প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভা সাবেক কমিশনার আশেক রসুল রোকন। বিহারের সাধারণ সম্পাদক জুলন বড়ুয়ার পরিচলানয় উপস্থিত ছিলেন বাবু সতু বড়ুয়া, মানিক বড়ুয়া, দোলন বড়ুয়া, রাসেদ উদ্দিন,মোফাচ্ছেল মিয়া,সালাউদ্দীন, ইফতেখার উদ্দিন, আমিরুজ্জামান আসিফ,সমর্থ বড়ুয়া জয়,মুন্না বড়য়া,সহ প্রমুখ। সভায় প্রধান অথিতি সাম্প্রদায়ীক সম্প্রতি অটুট রাখতে সকলের সহযোগী তা কামনা করেন। উপস্থিত ভক্তদের সঙ্গে প্রবারণা পূর্ণিমার শুভেচ্ছা বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম