1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় পোনা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

চকরিয়ায় পোনা বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৫ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া:

চকরিয়া উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১৮৩ জন মৎস্য চাষির মাঝে বিনামূল্যে মাছের পোনা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. আনোয়ারুল আমিনের সার্বিক তত্ত্বাবধানে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. ফখরুল ইসলাম।

এসময় চট্টগ্রাম সামুদ্রিক মৎস্য জরীপ ব্যবস্থাপনা ইউনিটের সহকারী পরিচালক মো. ফারহান তাজিম, মেরিন ফিশারিজ অফিসার মো. জেড এম মোছাদ্দেকুল ইসলামসহ উপজেলা কৃষি অফিসের প্রতিনিধি ও উপজেলা মৎস্য দপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত মৎস্য চাষিদের মাঝে জনপ্রতি ৪ কেজি করে ৭৩৫ কেজি রুই জাতীয় মাছের পোনা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম