1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন'র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত ! চৌদ্দগ্রামে প্রাথমিক শিক্ষক সমিতির কাউন্সিল অনুষ্ঠিত

চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ৪ বার

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন-সিআরএ‘র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রামে গণমাধ্যমে কর্মরত একঝাঁক তরুণ ও পেশাদার সাংবাদিকদের সমন্বয়ে গঠিত চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন-সিআরএ’র সদস্যদের উপস্থিতিতে গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে সিআরএ কার্যালয়ে সংগঠনের সভাপতি সোহাগ আরেফিনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমিন খোকন সংশোধিত গঠনতন্ত্র পাঠ করে শুনান ও অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

অনুষ্ঠানের মূখ্য আলোচক ছিলেন দৈনিক কালের প্রতিচ্ছবি পত্রিকার সম্পাদক আল মামুন, এসময় সংগঠনের গঠনতন্ত্র নিয়ে বিশাদ আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক আজিজ, সহ-সভাপতি রাজু আহমেদ, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের রাজু, যুগ্ম সম্পাদক বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক মো: রাশেদ, সাংগঠনিক সম্পাদক মো: রুবেল, দপ্তর সম্পাদক মো: আশরাফ উদ্দিন, প্রচার সম্পাদক সাইফুদ্দিন রমিজ, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসাইন, সহ-অর্থ সম্পাদক এবাদুল হক, সহ-প্রচার সম্পাদক এম আর মিলন, অস্থায়ী সদস্য ইরাফাতুল ইসলাম ও গিয়াস উদ্দিন পান্না সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় সংগঠনের গঠনতন্ত্র সর্বসম্মতিক্রমে অনুমোদন শেষে সংগঠনের সকল সদস্যকে গঠনতন্ত্র অনুসারে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করার অনুরোধ জানানো হয়। সে সাথে সাংবাদিকদের ন্যায়সঙ্গত দাবি অধিকার মর্যাদা রক্ষায় চট্টগ্রামের সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান নেতৃবৃন্দ।
পরে সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমিন খোকন এর জন্মদিন উপলক্ষে সংগঠনের সকল সদস্যদের নিয়ে কেক কাটা, দোয়া মাহফিল ও নৈশ ভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম