1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে যুব অধিকার পরিষদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে প্রেসক্লাবের আহবায়ক সিরাজুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুবি স্পোর্টস ক্লাবের নেতৃত্ত্বে কাউসার-রাসেল চৌদ্দগ্রামে প্রেসক্লাবের আহবায়ক সিরাজুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল রাঙ্গাবালীতে সিনিয়র সহকারী জজ আদালত অপসারণের প্রতিবাদে মানববন্ধন মাগুরায় বৈষম্যের শিকার অনার্স-মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন!  চৌদ্দগ্রামে যুব অধিকার পরিষদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত শ্রীপুর ব্যাংক থেকে এতিমের তহবিলের ৯ লাখ টাকা তুলে ঘা ঢাকা দিয়েছে সমাজসেবা কর্মচারী! লাকসামে অভিযানে ৯৫ হাজার টাকা জরিমানা ভরাটকৃত বালু জব্দ ও নিলামে বিক্রি নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত-১ 

চৌদ্দগ্রামে যুব অধিকার পরিষদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ৪ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে যুব অধিকার পরিষদের চিওড়া ইউনিয়ন কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে নবগঠিত চিওড়া ইউনিয়ন যুব অধিকার পরিষদের পক্ষ থেকে আগত অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এ সময় বক্তারা ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের হাত থেকে জাতিকে উদ্ধার করে নতুন স্বাধীনতা এনে দেওয়ার জন্য দেশের ছাত্রজনতা সহ আপামর সাধারণ নাগরিকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও ৫ আগস্টের পূর্বে সরকারের পেটুয়া বাহিনীর গুলিতে নিহত হওয়া আবু সাঈদ-মীর মুগ্ধ সহ সকল বীর শহীদদের আত্মার সর্বোচ্চ মাগফেরাত কামনা করেন এবং পঙ্গুত্ব বরণকারী ও চিকিৎসাধিন সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

মঙ্গলবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলা যুব অধিকার পরিষদের উদ্যোগে উপজেলার চিওড়া রাস্তার মাথা এলাকায় এ উপলক্ষে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ, চৌদ্দগ্রাম উপজেলা শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কে এম ফরিদ আমিন।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা গণঅধিকার পরিষদের আহবায়ক মো: মিজানুর রহমান, সদস্য সচিব মো: ফারুক আহমেদ, উপজেলা যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক মহিন উদ্দিন।

উপজেলা যুব অধিকার পরিষদের সভাপতি এম এইচ তামজিদ এর সভাপতিত্বে ও উপজেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক এন এইচ রাসেল বাঙালি এর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মো: কবির খাঁন, যুগ্ম সদস্য সচিব সিদ্দিকুর রহমান, উপজেলা যুব অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য সচিব নিজাম বাঙালি, উপজেলা গণঅধিকার পরিষদের সদস্য, প্রবাসী মো: মহিন উদ্দিন, প্রবাসী সাইফুল ইসলাম মিয়াজী প্রমুখ।

এ সময় চৌদ্দগ্রাম উপজেলা গণঅধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম