1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব

চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৪ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে ‘চৌদ্দগ্রাম প্রেস ক্লাব’ পুনর্গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটির চুড়ান্ত তালিকায় অন্তর্ভুক্ত সদস্যদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৫ অক্টোবর) সকালে আটগ্রামস্থ ডলি রিসোর্ট মিলনায়তনে চৌদ্দগ্রাম প্রেস ক্লাবের আহবায়ক সিরাজুল ইসলাম ফরায়েজীর সভাপতিত্বে ও সদস্য সচিব এমরান হোসেন বাপ্পির সঞ্চালনায় সভায় উপস্থিত থেকে গঠনমূলক বক্তব্য রাখেন সাংবাদিক এম এ কুদ্দুস, মোহাম্মদ ইউসুফ, আবদুল মান্নান, মো. আকতারুজ্জামান, আবু বকর সুজন, মুহা. জহিরুল হাসান, মো. এমদাদ উল্যাহ, আক্তারুজ্জামান মজুমদার, আবুল বাশার রানা, মো. বেলাল হোসাইন, এএফএম রাসেল পাটোয়ারী, কামাল হোসেন নয়ন, মনোয়ার হোসেন, মিজানুর রহমান মিনু, মু. ফখরুদ্দীন ইমন, মো. গোলাম রসুল, মো. মনির উল্লাহ ভূঁইয়া, মো. আনিছুর রহমান, আবুল কাশেম মন্ডল, ইউসুফ মজুমদার, কাজী সেলিম, নুরুল আলম আবির, আবদুর রব লাভলু, ইমাম হোসেন ভুঁইয়া, সাইদুল হক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এম এ আলম, মো. আহসান উল্যাহ, মো. শাহীন আলম, আবদুল কাদের, জহিরুল ইসলাম সুমন, মো. হোসাইন মামুন, মো.খোরশেদ আলম, সফিউল আলম ও রাকিব হোসেন। অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিকবৃন্দের আত্মার মাগফেরাত ও বিভিন্ন রোগে আক্রান্ত সাংবাদিকদের সুস্থতা কামনায় দোয়া এবং মুনাজাত করা হয়। এছাড়া চাঁদাবাজি ও দুর্নীতিমুক্ত একটি সুন্দর চৌদ্দগ্রাম গঠনের ব্যাপারে সাংবাদিকবৃন্দ জিরো টলারেন্স ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম