1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই'- সাইফুল ইসলাম শহীদ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৮ বার

ফারুক হোসেন জনি,

দেবিদ্বার (কুমিল্লা):

দেবিদ্বার থেকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়ার বিনির্মাণে বাংলাদেশ জামায়াতে ইসলামী সকল সেক্টরে কাজ করে যাচ্ছে। পরিবার পরিচালনা থেকে শুরু করে সমাজ, রাষ্ট্র, অফিস, আইন, আদালত, ব্যাংক, বীমা, ব্যবসা-বাণিজ্য প্রতিটি সেক্টরে যদি আজ ইসলামিক আলোকে পরিচালিত হতো তাহলে কোন মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সকল ধর্মের মানুষের দুঃখ-দুর্দশা, হিংসা, বিদ্বেষ, খুন, ধর্ষন, রাহাজানি কোন কিছুই আর থাকত না। সবাই সবার জায়গা থেকে লাভবান হতে পারতো। আজ ইসলামি শাসন আমাদের মাঝে না থাকার কারণে আমরা নানান ধরনের অশান্তিতে ভুগছি, কোথাও কোন স্বস্তি খুঁজে পাচ্ছি না।
বাংলাদেশ জামায়াতে ইসলামী দেবিদ্বার উপজেলার উত্তর গুনাইঘর ইউনিয়নের উনঝুটি ওয়ার্ডের পক্ষ থেকে কর্মীদের নিয়ে শিক্ষা শিবির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা উত্তর জেলার সেক্রেটারি ও সাবেক সফল ভাইস চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম শহীদ এসব কথা বলেন।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় গুনাইঘর উত্তর ইউনিয়নের উনঝুটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জামায়াত কর্মিদের শিক্ষা শিবির অনুষ্ঠানের গুনাইঘর উত্তর ইউনিয়নের আমির মোঃ জসিম উদ্দিন পাঠানের সভাপতিত্বে সেক্রেটারি মোঃ আল আমিনের সঞ্চালনায় তিনি আরো বলেন, যদি তোমরা প্রকৃতপক্ষে আল্লাহকে ভালবাসতে চাও তাহলে রাসূল (সাঃ)।কে ভালোবাসতে হবে, রাসূলের (সাঃ) দেখানো পথ অনুসরণ, অনুকরণ করতে হবে। তাই আগামী দিনগুলোতে ইসলামী সমাজ ও রাষ্ট্র গঠনের লক্ষ্যে সকল মানব রচিত গঠনতন্ত্রের বিরুদ্ধে দৃঢ় অবস্থান গ্রহণ করে আল্লাহর রাসূল (সাঃ) প্রদর্শিত পদ্ধতিতে ইসলামের আদর্শের একটি সুন্দর দেবিদ্বার বিনির্মাণের লক্ষ্যে দল-মত নির্বিশেষে সকলের জায়গা থেকে আমরা ঐক্যবদ্ধভাবে আন্তরিকতার সাথে কাজ করে যাব।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী দেবিদ্বার উপজেলার আমির অধ্যাপক শহিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক মোঃ রুহুল আমিন, পৌরসভা জামায়াতে আমির মু. ফেরদৌস আহমেদ, বিশেষ মেহমান দেবিদ্বার উপজেলা ওলামা বিভাগের সভাপতি মাওলানা রুহুল আমিন, বিশেষ মেহমান বাঙ্গুরী মধ্যপাড়া জামে মসজিদের (খতিব ও ইমাম) আবু বক্কর সিদ্দিক, বিশেষ মেহমান সহ-সভাপতি গুনাইঘর উত্তর কাজী আব্দুল আলিমসহ বাংলাদেশ জামায়াতে ইসলামী দেবিদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়ন ও উনঝুটি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম