1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশা উপজেলা কৃষক দলের সভাপতি ফারুক সম্পাদক কবির - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত ! চৌদ্দগ্রামে প্রাথমিক শিক্ষক সমিতির কাউন্সিল অনুষ্ঠিত

ধর্মপাশা উপজেলা কৃষক দলের সভাপতি ফারুক সম্পাদক কবির

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ১৩ বার

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়বাদী কৃষক দল ধর্মপাশা উপজেলা শাখার ২২ সদস্য সদস্যের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে সুনামগঞ্জ জেলা কৃষকদল।

শনিবার (০৫ই) অক্টোবর বিকালে জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হক ও সদস্য সচিব আব্দুল ওয়াদুদ স্বাক্ষরিত এক দলীয় প্যাডে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে ফারুক আহমেদকে সভাপতি ও মিলন মজুমদার কবিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহসভাপতি আতাউর রহমান, সহসভাপতি মন্তাজ মিয়া,রফিকুল বারী ইসরাক,বুলবুল আহমেদ, দেলোয়ার হোসেন দুলাল, রফিকুল ইসলাম রাব্বি, ডা. জসিম উদ্দিন, শাহজাহান মিয়া,আলী আমজদ চৌধুরী রিপন,যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুর রহিম, জহিরুল ইসলাম, সালেহ আহমদ, শামীম আহমেদ বিলকিছ,মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান,সহ সাংগঠনিক জাহাঙ্গীর আলম,দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, সহ দপ্তর সম্পাদক স্বাধীন আহমেদ, প্রচার সম্পাদক রওশন জামির,সহ প্রচার সম্পাদক বাবলু মিয়া।

আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সুনামগঞ্জ জেলা কৃষক দল বরাবর উপস্থাপন করার জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম