1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব ভারত এদেশের গার্মেন্টস শিল্প ধ্বংস করতে চায় : অধ্যাপক হারুনুর রশিদ খান বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের সমাপ্তি ! ফ্যাসীবাদী হাসিনা সরকারের আমলে দেশে কোন নির্বাচন হয়নি- মাগুরায় রুকন সম্মেলনে রফিকুল ইসলাম খান বাংলাভাষা ভারতে ধ্রুপদী স্বীকৃত,  বাংলাদেশেও স্বীকৃতি চাই পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ার ফোরামে মেহরাব আহবায়ক ও নিসাদ সদস্য সচিব

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৬ বার

স্টাফ রিপোর্টারঃ

নগরীর নিউ মুনসুরাবাদে অবস্থিত এম.এ.আইটি. ট্রেনিং সেন্টারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন সংগঠনের সাবেক সহ সভাপতি নাসির উদ্দিন সাকিব।এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা লায়ন ইঞ্জিনিয়ার মো: মোমেন,বিশেষ অথিতি হিসাবে ছিলে উপদেষ্টা মো: আরিফ,বিশেষ অথিতি হিসাবে আরো উপস্থিত ছিলে প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাকালীন সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আফসার রাইহান ও টেলিকনফারেসন্স বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক তাইনুল ইসলাম নিলয় ।

এতে সঞ্চালনা করে সাবেক প্রচার সম্পাদক কামরুজ্জামান নিশাদ।এতে অথিতিরা সংগঠনের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দিক নির্দেশনামুলক বক্তব্য দেন

।সভায় মেহেরাব হোসেন কে আহবায়ক ও কামরুজ্জামান নিশাত কে সদস্য সচিব করে ১৫ (পনের) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।কমিটিতি যুগ্ম আহবায়ক হিসাবে আছেন অসিত মজুমদার,আবদুর রহমান আরমান,নাহিম হোসেন,সদস্য হিসাবে আছে ইয়াসিন আরাফাত,জুবায়েদ ফাহাদ,আবদুর রহমান আশিক,মো: মেহেদী হাসান সামু,মানসুরুল হক,শিহাব উদ্দীন,জুনায়েদ মুরসালিন,কামরুল হোসেন রাজু,আবদুল হামিদ,জিহাদুর রহমান।

এতে ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট বিওডি কমিটি গঠন করা হয়।

এতে সদস্য হিসাবে আছে জুয়েল আফছার (প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি),ফজলুল করিম মান্না (সাবেক সভাপতি),
তাইনুল নিলয় (সাবেক সাধারণ সম্পাদক),
নাসির উদ্দিন সাকিব (সাবেক সহ-সভাপতি),নরুল আমিন (সাবেক সহ সভাপতি)

উল্লেখ্য ৫জুন ২০১৩ সালে সন্দ্বীপ উপজেলার শিক্ষার্থীদের চট্টগ্রামে সরকারি বেসরকারি পলিটেকনিকে অধ্যায়নরত নিয়ে সন্দ্বীপ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ছাত্র ফোরাম ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ও সাবেক শিক্ষার্থীদের কমিউনিটি বৃদ্ধি, সন্দ্বীপে কারিগরি শিক্ষার প্রসার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে!

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম