1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খাগড়াছড়ির পানছড়ির দূর্গম এলাকায় বিনামূল্যে চিকিৎসা সহায়তা ও ওষুধ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

খাগড়াছড়ির পানছড়ির দূর্গম এলাকায় বিনামূল্যে চিকিৎসা সহায়তা ও ওষুধ বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ১২ বার

খাগড়াছড়ি প্রতিনিধি।।

খগড়াছড়ির পানছড়ি উপজেলার চেঙ্গী ইউনিয়নে বন্যা দূর্গত মানুষের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে ‘গ্রীনহিল’ নামক একটি সংস্থা। আজ মঙ্গলবার সকালে সারিবালা স্মৃতি মহাবিদ্যালয় প্রাঙ্গনে এই ভ্রাম্যমান হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এর উদ্বোধন করেন খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. মো: ছাবের।

এতে চিকিৎসা দিয়েছেন পানছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা, পানছড়ি হাসপাতালের আরএমও ডা. বিদুর্শী চাকমা, মেডিকেল অফিসার উনুচিং মারমা।
গ্রীনহিলের প্রশিক্ষণ কর্মকর্তা তীক্ষ্ণ চাকমা জানান, ইউনিয়নের দেড় শতাধিক নারী-পুরুষ ও মা ও শিশু এই চিকিৎসা সহায়তা পেয়েছেন। বিনামূল্যে চিকিৎসা সহায়তা ও ওষুধ পেয়ে খুশি গ্রামের সাধারণ মানুষ। ইউকে এইড এর অর্থায়নে জাতিসংঘ জনসংখ্যা তহবিল এতে সহযোগিতা করছে

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম